Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারকে ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারকে ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী

সিএনবাংলা ডেস্ক :: সিলেটে দুই মুক্তিযোদ্ধা পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

রোববার (১৮ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে জালালাবাদ উপজেলার সোনাতলার মুঘল গাও গ্রামের দুস্থ গৃহহীন বীর মুক্তিযোদ্ধা সৈনিক (মৃত) মোঃ সিরাজ হোসেন এবং বিমান বন্দর থানার সালুটিকর বড়ফউদ গ্রামের কর্পোরাল (মৃত) মোঃ জহির আলীর পরিবারের কাছে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের পৃষ্ঠপোষকতায়, ৫২ পদাতিক ব্রিগেডের ব্যবস্থাপনায় সিলেটের দায়িত্ব প্রাপ্ত সেনা ইউনিট ৩৪ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের মাধ্যমে নতুন ঘরের দলিলপত্র ও চাবি হস্তাস্তর করা হয়।

এ ব্যাপারে সেনাবাহিনীর সিলেট সেনানিবাসের ৩৪ বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট (রিয়ার) এর অধিনায়ক মেজর মোঃ কামরুল হাসান বলেন, এই ঘরগুলো তাঁদের ঋন পরিশোধের জন্য দেওয়া হচ্ছে না। মুক্তিযোদ্ধাদের বীরত্বের ঋণ কখনও পরিশোধ করা যাবে না। তাঁরা যাতে পরিবার নিয়ে শান্তিমতো থাকতে পারেন, এ জন্যই মাননীয় সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের এই উপহার প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা যদি আমাদের ইতিহাসকে সম্মান করতে না জানি, তাহলে কখনওই আমাদের সুন্দর ভবিষ্যৎ হবে না। তাই এই বীর মুক্তিযোদ্ধাদের সম্মান করতে হবে, তাদেরকে আমাদের অন্তরে ধারণ করতে হবে। এ সময় উপজেলা চেয়ারম্যান, স্থানীয় গনমাধ্যম কর্মী ও গণ্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares