Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
লাটিম প্রতিক পেলেন আব্দুল কাদির, ১২ নং ওয়ার্ডকে নিয়ে আসতে চান মাস্টার প্ল্যানের আওতায় – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

লাটিম প্রতিক পেলেন আব্দুল কাদির, ১২ নং ওয়ার্ডকে নিয়ে আসতে চান মাস্টার প্ল্যানের আওতায়

১২ নং ওয়ার্ডকে আমি মাস্টার প্লানের আওতায় নিয়ে এসে একটি নান্দনিক ওয়ার্ডে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ- আব্দুল কাদির

নিউজ ডেস্ক: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেছে নির্বাচন কমিশন। শুক্রবার (২ জুন) সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয় থেকে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। নির্বাচনে ৭ মেয়রপ্রার্থীর পাশাপাশি সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

সংগঠক, সমাজকর্মী, বিশিষ্ট ব্যাবসায়ী, মো: আব্দুল কাদির সিলেট সিটি নির্বাচনে ১২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন। তিনি ‘লাটিম’ প্রতীক পেয়েছেন।

প্রতীক পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় আব্দুল কাদির নগরীর ১২ নং ওয়ার্ড একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে প্রতিষ্ঠার সুযোগ রয়েছে জানিয়ে বলেন, আমাদের ওয়ার্ডের অনেক সমস্যা। অবকাঠামোগত সমস্যার পাশাপাশি সবচেয়ে বড় সমস্যা সুশাসন। সুশাসন নিশ্চিত করতে এলাকাবাসীর উদ্যোগে আমি প্রার্থী হয়েছি। আমি প্রচলিত সকল ধ্যাণধারণা বদলে দিতে চাই। ওয়ার্ডের একজন কাউন্সিলর যে সমূহ সীমাবদ্ধতা সত্ত্বেও কাজ করতে পারেন, সে প্রমাণ আমি রাখতে চাই। নগরের ১২ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়তে চাই।

ওয়ার্ডবাসী যদি আগামী ২১ জুনের নির্বাচনে আমাকে কাউন্সিলর পদে নির্বাচিত করেন তাহলে ১২ নং ওয়ার্ডকে আমি মাস্টার প্লানের আওতায় নিয়ে এসে একটি নান্দনিক ওয়ার্ডে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ। ওয়ার্ডের সর্বস্থরের মানুষের চাওয়া-পাওয়ার প্রতিফলন ঘটাতেই আমাকে নির্বাচন করতে হচ্ছে। নির্বাচনে বিজয়ের মাধ্যমে ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে সঠিক পরিকল্পনার মাধ্যমে উন্নয়ন কার্যক্রম শুরু করব।

এলাকাবাসী পরিবর্তনের স্বপ্ন দেখে। আমি তাদের স্বপ্নের সেই সারথি হতে চাই। পরিবর্তন শুধু প্রতিবাদ ও রাজনীতির মধ্যেই সীমাবদ্ধ থাকলে চলবে না; আমাদের দুটি কাজ করতে হবে। এক. জনসচেতনতা বাড়াতে কাজ করতে হবে; দুই. সংগঠিত হয়ে সেসব প্রার্থীর পক্ষে ভোট দিতে হবে, যারা সংস্কারের জন্য কাজ করবে।

Sharing is caring!

 

 

shares