Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সুবিধাবঞ্চিতদের মধ্যে মুন্সিবাড়ী সমাজ কল্যাণ পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সুবিধাবঞ্চিতদের মধ্যে মুন্সিবাড়ী সমাজ কল্যাণ পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের রাউতকান্দি-সিকন্দরপুর মুন্সিবাড়ী সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিতদের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুরে মুন্সিবাড়ীতে আল্লামা মুফাজ্জল আলী (রহ.) গণ কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় দুই শতাধিক মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আল্লামা মুফাজ্জল আলী (রহ.) গণ কল্যাণ পরিষদের উপদেষ্টা, বিশিষ্ট মুরব্বি ছদরুল ইসলাম চুনু মিয়ার সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ও দায়রাজজ আদালতের এপিপি এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, দাউদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এইচ এম খলিল, বিশিষ্ট সমাজসেবী মাওলানা মিজানুর রহমান, বিশিষ্ট মুরব্বি মজনু মিয়া, আব্দুল মুহিদ, মো. শায়েখ আহমদ, হাফিজ মাওলানা শরিফ আহমদ শাহান, আলাই মিয়া, আহমদ এহিয়া ছাদি।

বক্তারা বলেন, বেসরকারি উদ্যোগে অনেক সংগঠন জনগণের কল্যাণে কাজ করে থাকে। স্বেচ্ছাসেবী সংগঠন মুন্সিবাড়ী সমাজ কল্যাণ পরিষদ ও আল্লামা মুয়াজ্জল আলী (রহ.) গণ কল্যাণ পরিষদের মহতী উদ্যোগ প্রশংসনীয়। তারা সব সময় অসহায় মানুষের পাশে থেকে সহায়তা দিয়ে যাচ্ছে। সফলতার সাথে তাদের কর্মকান্ড চালিয়ে যাবে এই প্রত্যাশা করেন অতিথিবৃন্দ।

মুন্সিবাড়ী সমাজ কল্যাণ পরিষদের অর্থ সম্পাদক এম রেজাউল করিম রাজুর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আল্লামা মুফাজ্জল আলী (রহ.) গণ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা এনামুল হক।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মঈনুদ্দিন মিয়া, মাওলানা মাহমুদুল হাসান, মাসউদ আহমদ, আশিক আহমদ, শাকিল মাহফুজ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ তানজিম আহমদ।

আলোচনা সভা শেষে এলাকার দুই শতাধিক অসহায় মানুষের মাঝে প্রত্যেককে পঁচিশ কেজি করে চাল, আলু, পিঁয়াজ, তৈল, ডাল, চিনি, ময়দা, সেমাই বিতরণ করেন অতিথিবৃন্দ।

মুফতি হাফিজ আব্দুল ফাত্তাহ’র দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Sharing is caring!

 

 

shares