এমসি ছাত্রাবাসে গৃহবধুকে ছাত্রলীগের গণধর্ষণ: সিলেট জেলা বিএনপির নিন্দা

সিএনবাংলা ডেস্কঃ সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগ সন্ত্রাসী কর্তৃক স্বামীকে আটকে রেখে গৃহবধুকে গণধর্ষণের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা বিএনপি।

অবিলম্বে জড়িত দৃর্বৃত্ত লম্পটদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থির দাবী জানিয়েছেন তারা।

এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহবায়ক  কামরুল হুদা জায়গীরদার বলেন, ছাত্রলীগ কর্তৃক সিলেটবাসীর শত বর্ষের ঐতিহ্যের স্মারক এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধুকে গণধর্ষনের ঘটনায় আমরা বিস্মিত, লজ্জিত ও বিক্ষুব্ধ।

এমন বর্বরতা সভ্য সমাজে মেনে নেয়া যায়না। বর্বর কর্মকান্ডের মাধ্যমে ছাত্রলীগ পূণ্যভুমি সিলেটের ইতিহাস ঐতিহ্যের উপর কলংকের কালেমা লেপন করেছে।

ফ্যাসিস্ট সরকার ক্ষমতায় আসার পর থেকে এমন কোন নিকৃষ্ট কর্মকান্ড নেই যা ছাত্রলীগ করেনি। তারা এমসি ছাত্রাবাস পুড়িয়ে সিলেটবাসীর হৃদয়কে ক্ষত-বিক্ষত করেছে। এর সঠিক বিচার না হওয়ায় সেই ছাত্রাবাসে এবার ছাত্রলীগ স্বামীকে আটকে রেখে গৃহবধুকে গণধর্ষণ করেছে। এদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করতে হবে।

শুধু তাই নয়, তাদের যারা পৃষ্টপোষকতা দিয়ে আসছে তাদেরও বিচারের আওতায় নিয়ে আসতে। যাতে করে ভবিষ্যতে কেউ সিলেটের ইতিহাস ঐতিহ্যের উপর আঘাত করতে না পারে।  বিজ্ঞপ্তি

Sharing is caring!

 

 

shares