Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
নতুন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না : ফখরুল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

নতুন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না : ফখরুল

নিউজ ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নতুন নির্বাচন কমিশন (ইসি) সুষ্ঠু নির্বাচন করতে পারবে না। বুধবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাঁচুরিয়া এলাকায় বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ১১তম মৃত্যুবাষির্কী উপলক্ষে কবর জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, নতুন ইলেকশন কমিশন নির্বাচন সুষ্ঠু করতে পারবে না। তাই আমাদের দাবি নির্বাচনকালীন সময়ে অবশ্যই পদত্যাগ করে একটা নিরপেক্ষ নির্বাচন কমিশনের কাছে নির্বাচন পরিচালনার দায়িত্ব দিয়ে জবাবদিহিমূলক পার্লামেন্ট গঠন করতে হবে।

এ সময় খোন্দকার দেলোয়ার হোসেনের দুই ছেলে খোন্দকার আকবর হোসেন বাবলু ও খোন্দকার আব্দুল হামিদ ডাবলুসহ জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খোন্দকার দেলোয়ার হোসেন ২০১১ সালের ১৬ মার্চ সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি মানিকগঞ্জ-১ (ঘিওর,দৌলদপুর) আসনের সংসদ সদস্য ছিলেন এবং সংসদীয় দলের চিফ হুইপ ও ২০০৭ সাল থেকে আমৃত্যু মহাসচিবের দায়িত্ব পালনও করেছেন।

Sharing is caring!

 

 

shares