সিলেট মহানগর ছাত্রদলের ১৩টি ওয়ার্ডে কমিটি অনুমোদন

সিএনবাংলা ডেস্ক :: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেটে মহানগরের ১৩টি ওয়ার্ডে আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে এসব কমিটির অনুমোদন দেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদপি জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী আহসান।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন-

৩নং ওয়ার্ড: এই ওয়ার্ডের আহ্বকায়ক হয়েছেন অপু চন্দ্র দেব এবং সদস্য সচিব করা হয়েছে রাজিব আহমদকে। কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহবায়ক সাজু আহমদ,সজীব ভৌমিক ও সদস্য মুহিদুল ইসলাম, সাহেদ আহমদ অতি এবং আরিয়ান আহমদ শাহিন।

৪ নং ওয়ার্ড: তপন ইসলামকে আহবায়ক ও মো. আব্দুল হাকিম পারভেজকে সদস্য সচিব করে ৮ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক শামিম আহমদ, শাহাদত হোসেন সুজন, শাহরিয়ার আদনান শান্ত ও সদস্য মুস্তাফিজুর রহমান এবং মাহফুজ আহমদ মুন্সি।

১৪ নং ওয়ার্ড: রফিক আহমদ অপুকে আহবায়ক ও মাহমুদুল হাসান নাজিবকে সদস্য সচিব করে কমিটির অন্যন্যরা হলেন সদস্য সুহেল আহমদ, পারভেজ আহমদ ও মঈণ উদ্দিন।

১৫ নং ওয়ার্ড: মো. ইসমাইল হোসেনকে আহবায়ক করে কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়েছে মো. ফাহিম আহমদকে। এছাড়া কমিটির অন্যন্যরা হলেন- যুগ্ম আহবায়ক লিমন দেব, মোস্তাক আহমদ, নাহিদুল ইসলাম পারভেজ, আখলাক আহমদ, জুবায়ের আহমদ ও সদস্যরা হলেন ইয়ামিন হোসেন, জাকারিয়া আহমদ, রেজোয়ানুল হক দিদার এবং তারেক আহমদ।

১৬ নং ওয়ার্ড: কনক কান্তি দাশকে আহবায়ক ও আবরার হোসেন সাকিবকে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্যন্যরা হলেন- যুগ্ম আহবায়ক খালেদ আহমদ, মো. মুমিন, মির্জা মিলন আহমদ, মো. শাহজাহান, সদস্যরা হলেন-মমির্জা তামিম আহমদ, আকমল হোসেন এবং হাফিজুর রহমান।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares