Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রশিদ খানের মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যঙ্গ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রশিদ খানের মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যঙ্গ

সি.এন.বাংলা স্পোর্টস ডেস্কঃ একটি সাক্ষাৎকারে রশিদ খান বলেছেন আফগানিস্তান বিশ্বকাপ জেতার পরেই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। এমন মন্তব্যের জের ধরে তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে হাস্যরস।

গত বছর ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপে ৯টি ম্যাচের একটিতেও জয়ের দেখা পায়নি আফগানরা। তবুও অঢেল বিশ্বাসের সহিত রশিদ এমন মন্তব্য করে বসেন। দলটির লেগ স্পিনার ও সবচেয়ে বড় তারকা সাক্ষাৎকারে বলেছেন স্পষ্ট করেই, তার দল বিশ্বকাপ জেতার পরে তিনি বিয়ে করবেন।

এই মন্তব্যের ফলে ২১ বছর বয়সী এই ক্রিকেটারকে ভারতের রূপালি পর্দার তারকা সালমান খানের সাথে তুলনা করছেন অনেকেই।অনেক ক্রিকেট ভক্ত মন্তব্য করেছেন যে এই রশিদ যদি সত্যিই এই পণ করে থাকেন তাহলে তাকে সারাজীবন চিরকুমার থাকতে হবে। একজন আবার মজা করে বলেছেন, রশিদকে বিয়ের সুযোগ করে দেয়ার জন্য ভারত আফগানিস্তানের কাছে বিশ্বকাপ হেরে যাবে।

Sharing is caring!

 

 

shares