Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সাকিবের শাস্তি কমানোর আবেদন করল মোহামেডান – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সাকিবের শাস্তি কমানোর আবেদন করল মোহামেডান

খেলার মাঝে অসদাচরণ করে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ জরিমানার মধ্যে পড়া সাকিব আল হাসানের শাস্তি কমাতে আবেদন করেছে তার ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) ইতোমধ্যে এ সংক্রান্ত একটি আবেদন জমা দিয়েছে ক্লাবটি।

মোহামেডানের ডিরেক্টর ইন চার্জ অব এডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির স্বাক্ষরিত চিঠিতে এই দাবি জানানো হয়েছে। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর এই আবেদন করা হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, সাকিবের বিরুদ্ধে আনিত অর্থদণ্ড বহাল রেখে তার তিন ম্যাচ নিষিদ্ধের বিষয়টি যেন প্রত্যাহার করা হয়। মাঠে এমন অসংলগ্ন আচরণ করায় সাকিব গভীরভাবে অনুতপ্ত। তাই তার শাস্তি যেন কমিয়ে দেওয়া হয়। শাস্তি কার্যকরের একটা বিকল্প পথও বলে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

তা হলো- যদি শাস্তি কমানো না হয় তাহলে যেন তা পরে কার্যকর করা হয়।

শুক্রবার আবাহনীর বিপক্ষে ম্যাচে মুশফিকুর রহিমের বিরুদ্ধে জোরালো এলবিডব্লিউ আবেদনে সাড়া না পেয়ে স্টাম্প লাথি মেরে ভেঙে ফেলেন সাকিব।

Sharing is caring!

 

 

shares