Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ইবাদত, তাসকিনদের ছেড়ে যাচ্ছেন গিবসন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ইবাদত, তাসকিনদের ছেড়ে যাচ্ছেন গিবসন

নিউজ ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচের দায়িত্ব ছেড়ে দিলেন ওটিস গিবসন। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল মুলতান সুলতানের সহকারী কোচ ও বোলিং কোচ হিসেবে দায়িত্ব নিয়ে এই সিদ্ধান্ত নেন তিনি।

মুলতান সুলতান বুধবার (১২ জানুয়ারি) তাদের ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করে জানায়, বাংলাদেশি পেস বোলিং কোচ ওটিস গিবসনকে তাদের কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এদিকে গিবসন জানিয়েছেন, বিসিবির সঙ্গে তার আগামী ২০ জানুয়ারি পর্যন্ত চুক্তি রয়েছে। এরপরই গিবসনের বাংলাদেশ অধ্যায় শেষ হয়ে যাবে।

২০২০ সালের জানুয়ারিতে দুই বছরের মেয়াদে দেশের ক্রিকেটের সাথে যোগ দিয়েছিলেন ওটিস গিবসন। এ মাসেই তার চুক্তির মেয়াদ শেষ হবে তবে তিনি চুক্তির মেয়াদ আর বাড়াবেন না।

চুক্তির নবায়ন না করার বিষয়টি বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনিস নিশ্চিত করেছেন।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২ টেস্ট ও ১৫ টি ওয়ানডে খেলা গিবসন পরে কোচিংয়ে নাম লেখান। ২০০৭ সাল থেকে তিন দফায় ছিলেন ইংল্যান্ডের বোলিং কোচ। তবে কোচ হিসেবে সেরা সাফল্য ওয়েস্ট ইন্ডিজের হয়েই। ২০১০ থেকে ২০১৪ পর্যন্ত ছিলেন ক্যারিবিয়ানদের কোচ। তার কোচিংয়েই ২০১২ টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে নেয় ওয়েস্ট ইন্ডিজ। পরে দায়িত্ব নেন দক্ষিণ আফ্রিকার প্রধান কোচের।

Sharing is caring!

 

 

shares