Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
‘বঙ্গবন্ধু জেল-জুলুম-নির্যাতন সহ্য করেছেন, তবু অন্যায়ের সাথে আপস করেননি’ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

‘বঙ্গবন্ধু জেল-জুলুম-নির্যাতন সহ্য করেছেন, তবু অন্যায়ের সাথে আপস করেননি’

সিএনবাংলা ডেস্কঃ  বাংলাদেশে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, আমরা আজ স্বাধীন বাংলাদেশের নাগরিক। যিনি দিয়ে গেছেন এই স্বাধীন-সার্বভৌম দেশ, লাল-সবুজ পতাকা, তিনি হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে অদম্য সাহস নিয়ে তিনি জীবনের পরোয়া করেননি। কোন পদ-পদবীর লোভ না করে তিনি গভীরভাবে ভালবেসেছেন আওয়ামী লীগকে। জেল-জুলুম-নির্যাতন সহ্য করে তিনি আওয়ামী লীগকে সংগঠিত করেছেন, তবুও অন্যায়ের সাথে আপস করেননি।

রবিবার পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত ‘দোয়া ও আলোচনা সভা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।

ড. শিরীন শারমিন চৌধুরী অনলাইনে ওই অনুষ্ঠানে যোগদান করেন। পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এস এম তাজিমুল ইসলাম শামীম, রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক সাঈদুল ইসলাম পিন্টু এবং পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সিএনবাংলা / মান্না 

Sharing is caring!

 

 

shares