Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জাতীয় শোক দিবস: সিলেট জেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জাতীয় শোক দিবস: সিলেট জেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

সিএনবাংলা ডেস্ক :: স্বাধীনতার মহান স্থপিত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা পরিষদের উদ্যোগে কোরআনে খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে দোয়া পরিচালনা করেন কালেক্টরেক্ট জামে মসজিদের ইমাম মাওলানা শাহ আলম ।

জাতীয় শোক দিবসে সূর্যোদয়ের সাথে সাথে জেলা পরিষদ কার্যালয়, জেলা পরিষদের অধীনস্ত সকল ডাকবাংলো সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় এবং সিলেট জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সামাজিক প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচী পালন।

শনিবার সকালে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এই কোরআনে খতম, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে সকাল সাড়ে ৮টায় জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদের প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয় এবং পরিষদের সামনের গেইটে করোনা প্রতিরোধে পথচারীদের মাঝে সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন- সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা পরিষদের সদস্য ভিপি শামীম আহমদ, মতিউর রহমান, আমাতুজ্জাহুরা রওশন জেবিন রুবা, শাহানুর আহমদ, সুষমা সুলতানা রুহি, সাঈদ আহমদ সুহেদ, জেলা যুবলীগের সভাপতি ভিপি শামীম আহমদ, জেলা পরিষদের সহকারি প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ, উপ-সহকারি প্রকৌশলী হাসিব আহমদ, সূর্য সেন রায়, প্রধান সহকারি দেলোয়ার হোসেন জোয়ারদার, হিসাব রক্ষক মো. নাজিম উদ্দিন, উচ্চমান সহকারি ধীরেন্দ্র কুমার সিংহ, বর্ণালী দাস, সার্ভেয়ার মফিজুর রহমান, অফিস সহকারি নীল রতন দাস প্রমুখ।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares