Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
আলোকিত যুব সমাজকল্যান সংস্থা’র বৃক্ষরোপণ কর্মসুচি অনুষ্ঠিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

আলোকিত যুব সমাজকল্যান সংস্থা’র বৃক্ষরোপণ কর্মসুচি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবিদক :: সিলেট আলোকিত যুব সমাজ কল্যান সংস্থা কর্তৃক গত বৃহস্প্রতিবার (৬ আগস্ট ) সিলেট যুব উন্নয়ন অধিদপ্তর এর আঙিনায় বৃক্ষরোপণ কর্মসুচির আয়োজন করা হয়।

উক্ত বৃক্ষরোপণ কর্মসুচিতে কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট যুব উন্নয়ন অধিদপ্তর এর ডিডি  আলাউদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা  আজহার , সিলেট যুব উন্নয়ন ফোরামের সভাপতি আফিকুর রহমান আফিক, সিলেট আলোকিত যুব সমাজ কল্যান সংস্থার উপদেষ্টা শাহজাহান কবির, জাতীয় পদকপ্রাপ্ত নজরুল ইসলাম, প্রশিক্ষক সাবিনা ইয়াসমিন।

অনুষ্ঠানে মানবতার ফেরিওয়ালা ও সংগঠনের সভাপতি শারমিন কবির বলেন, এই করোনাকালীন সময় বৃক্ষরোপণ কর্মসূচি ছাড়াও অসহায় মানুষএবং বন্যা কবলিত মানুষদের পাশে দাড়িয়েছি। দেশ সমাজ ও মানুষের কল্যাণে সবসময় কাজ করে যেতে চাই। ভালো কাজ মানুষের মনকে প্রশান্ত করে। এ জন্য মানবতার পাশে দাড়াই এবং মানবতার কাজ করি।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares