জালালাবাদ যুব ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

যুব দায়িত্বশীল এবং আমন্ত্রিত খেলোয়াড়দের সম্মানে জালালাবাদ যুব ফোরাম, সিলেট মহানগরীর উদ্যোগে আজ ২৩ এপ্রিল নগরীর এক অডিটোরিয়ামে পবিত্র মাহে রামজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

যুব ফোরম সিলেট মহানগর আহবায়ক, বিশিষ্ট শিক্ষাবিদ মুহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে, সদস্য সচিব পারভেজ আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিমানবন্দর থানা আহবায়ক, সাবেক ছাত্রনেতা শফিকুল আলম মফিক,শাহপরান পশ্চিম থানা আহবায়ক, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম।

সভাপতির বক্তব্যে মুহাম্মদ শাহজাহান আলী বলেন, সমাজ পরিবর্তনে যুবকদের জেগে উঠতে হবে। পরিবর্তনের জন্য পৃথিবী অপেক্ষা করছে। জালালাবাদ যুব ফোরামের সদস্যরা হবে সেই পরিবর্তনের দিকপাল। সমাজের অভাবগুলো চিহ্নিত করে তার পরিবর্তনের জন্য জালালাবাদ যুব ফোরামের সকল সদস্যদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।আর্দশ সমাজ বিনির্মানে যুব সমাজের ভূমিকা অনস্বীকার্য। তাই সমাজ বিনির্মানে সকল যুব সমাজকে একত্রিত করে একটি আদর্শ সমাজ উপহার দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে জালালাবাদ যুব ফোরাম।

উক্ত ইফতার মাহফিলে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, জালালাবাদ থানা আহবায়ক, বিশিষ্ট ব্যাবসায়ী ফয়জুল হক, দক্ষিণ সুরমা থানা আহবায়ক, সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট মকসুদ আহমদ প্রমুখ।

বিজ্ঞপ্তি

Sharing is caring!

 

 

shares