Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট মহানগরে ৩ দিন বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটবে – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট মহানগরে ৩ দিন বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটবে

নিউজ ডেস্কঃ সিলেট মহানগরের বেশ কিছু এলাকায় তিন দিন বিদ্যুৎ সেবা বিঘ্ন ঘটবে। নগরের কিছু এলাকায় গাছের ডালপালা কাটতে নির্দিষ্ট কয়েক ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

রোববার (৬ মার্চ) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন স্বাক্ষরিত এক  বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত, রক্ষণাবেক্ষণ ও গাছের ডাল কাটার জন্য আগামী ৮, ৯ ও ১০ মার্চ (মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার) বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হবে।

মঙ্গলবার (৮ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নগরীর শেনপাড়া ও আলপনা এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

পরদিন বুধবার (৯ মার্চ) নগরীর ডুবড়িহাওর, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, বঙ্গবীর ওসমানী শিশু পার্ক ও সোবহানীঘাট এবং আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত ।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নগরীর কুমারপাড়া, ঝেরঝেরিপাড়া, যতরপুর, মিরাবাজার, নাইওরপুল, শাহজালাল উপশহরের ব্লক ডিসহ আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ওই তিন দিন গ্রাহকদের কিছুটা ভোগান্তি পোহাতে হবে। এজন্য বিদ্যুৎ বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে। তবে নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলেও জানানো হয়

Sharing is caring!

 

 

shares