Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট জেলা আইনজীবি সমিতির সেক্রেটারির সাথে শেখঘাট শুভেচ্ছা যুব সংঘের সৌজন্য সাক্ষাৎ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট জেলা আইনজীবি সমিতির সেক্রেটারির সাথে শেখঘাট শুভেচ্ছা যুব সংঘের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদকঃ গত ০৪ ফেব্রুয়ারী (শুক্রবার) ঐতিহ্যবাহী সংগঠন শেখঘাট শুভেচ্ছা যুব সংঘের ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ সিলেট জেলা বারের নবনির্বাচিত সেক্রেটারি এ্যাডভোকেট মাহফুজুর রহমানের সাথে এক সৌজন্য সাক্ষাৎ এবং নবনির্বাচিত বার সেক্রেটারি এ্যাডভোকেট মাহফুজকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

শেখঘাট শুভেচ্ছা সংঘের কর্মকর্তাবৃন্দ তাদের সৌজন্য বক্তব্যে ক্লাবের সাবেক কর্মকর্তা হিসেবে তার এ সফলতাকে ক্লাবের জন্য একটি বিরাট অর্জন বলে মন্তব্য করেন। এবং তারা অতীতের মতো ক্লাবকে আরও বৃহত্তর পরিসরে সহযোগিতা করার অনুরোধ করেন।এ্যডভোকেট মাহফুজ ক্লাবের স্বাভাবিক কাজ পরিচালনায় সকল ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।

উক্ত সৌজন্য সাক্ষাৎ এ ক্লাব বর্তমান ও সাবেক কর্মকর্তাদের সমন্বয়ে একটি প্রতিনিধি টিম উপস্থিত ছিলেন। বর্তমান কমিটির মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরি কমিটির সভাপতি পারভেজ আহমদ, অফিস সম্পাদক আব্দুল হাকীম, প্রচার সম্পাদক রনি আহমদ ও ক্রীড়া সম্পাদক রাসেল আহমদ পাপলু।সাবেকদের মধ্যে ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য জসিম উদ্দিন, আজমল হোসেন, মু. ফখর উদ্দিন ও আব্দুল কাদির।

Sharing is caring!

 

 

shares