Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
তাহিরপুরে গৃহবধূকে ধর্ষণ করে হত্যা, ৩ জন আটক – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

তাহিরপুরে গৃহবধূকে ধর্ষণ করে হত্যা, ৩ জন আটক

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের জৈতাপুর গ্রামে এক গৃহ বধূকে ধর্ষণ ও হত্যাকান্ডে জড়িত থাকা মূলহোতা গোলাপ সহ ৩ জনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২৩ এপ্রিল ) ভোর সকালে সুনামগঞ্জ র‌্যাব-৯ সিপিসি ৩ ক্যাম্পের সদস্যরা জামবাগ জৈতাপুর গ্রাম থেকে আটক করেছে তাদের।

আটককৃতরা হলেন, জৈতাপুর গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে গোলাপ মিয়া (৩৫), তার সহযোগী আকরম আলীর ছেলে সোহাগ (২২) মিয়া এবং একই গ্রামের আমির হোসেনের স্ত্রী ও নিহত নারী আজমিনা বেগমের শাশুড়ি হেলেনা বেগম (৪৫)।
নিহত গৃহবধূর স্বামী দিনমুজর শ্রমিক জামালগঞ্জের একটি হাওরে ধান কাটার জন্য এক সপ্তাহ ধরে রয়েছেন। তার অবর্তমানে ৫ বছরের ১ ছেলে ও ২ বছরের এক মেয়েকে নিয়ে নিজ বাড়িতে থাকতেন তার স্ত্রী আজমিনা বেগম।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীরা হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা।র‌্যাব-৯ এর উপ-পরিচালক কমান্ডার সঞ্চিন আহমেদ জানান, গৃহবধূ আজমিনা হত্যাকান্ডে জড়িত থাকার অপরাধে উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের জৈতাপুর গ্রামে থেকে মূলহোতা সহ ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃত তিন আসামীকে তাহিরপুর থানায় সোর্পদ করা হয়েছে।

উল্লেখ্যঃ গত বুধবার উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের জৈতাপুর গ্রামে নিজ ঘর থেকে ডেকে নিয়ে গৃহবধূ আজমিনাকে ধর্ষণ করে গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে গোলাপ মিয়া। ধর্ষণে ক্ষিপ্ত হয়ে বখাটে গোলাপ মিয়াকে জুতা পেটা করেন ওই নারী। পরে ঘটলা স্থলে টিউবওয়েলের হাতল দিয়ে মথায় ও শরীরে আঘাত করেন গোলাপ মিয়া সেখানেই আজমিনার মৃত্যু ঘটে।ওই নারীকে ঘুম করতে না পেরে বাড়ির আঙিনার রান্না ঘরের লাখড়ি রাখার মাছার নিছে ফেলে রেখে যান গোলাপ মিয়া সহ তার সহযোগিরা।

সিএনাবংলা/জীবন

Sharing is caring!

 

 

shares