Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মানবপাচারে ভয়ঙ্কর ফাঁদ, সিলেটে আটক ২ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মানবপাচারে ভয়ঙ্কর ফাঁদ, সিলেটে আটক ২

নিউজ ডেস্কঃ সিলেটে মানবপাচার চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।  র‍্যাব বলছে, চক্রটি তরুণ-তরুণীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিদেশ পাঠিয়ে জিম্মি করে পরিবারের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে র‍্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে সিলেটের মোগলাবাজার ধানাধীন শ্রীরামপুর বাজার থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব।গ্রেফতারকৃতরা হলো- সিলেটের জালালাবাদ থানার নাজিরেরগাঁওয়ের শহিদুল ইসলাম শাহিন (৪০) ও মোগলাবাজার থানার দক্ষিণ সুলতানপুর গ্রামের আশিকুর রহমান (৩৫)।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানান, মানবপাচারকারী এই চক্রের হাতে বন্দী হওয়া সিলেটের এক যুবক সম্প্রতি ভারত থেকে পালিয়ে এসে র‍্যাবের কাছে অভিযোগ করেন। পরে এ বিষয়ে র‍্যাব-৯ তদন্ত শুরু করে এবং ওই চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে।মেজর মাহফুজুর রহমান জানান,  চক্রটি নানা প্রলোভন দেখিয়ে নেপাল ও ভারতসহ বিভিন্ন দেশে যুবক-যুবতী ও তরুণ-তরুণীদের পাঠিয়ে সেখানে থাকা চক্রের সদস্যদের হাতে জিম্মি করায়। পরে হুমকি দিয়ে বন্দীর পরিবারের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়।

তিনি আরও জানান,  গ্রেফতারকৃত দুজনকে জিজ্ঞাসাবাদ করে অনেক তথ্য পাওয়া গেছে। মানবপাচারকারী চক্রের আরও কয়েকজনের উপর নজরদারি চালানো হচ্ছে। শীঘ্রই তাদেরকে গ্রেফতার হবে।সিএনবাংলা/সাকিল

Sharing is caring!

 

 

shares