Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জগন্নাথপুরে মাসুম হত্যার ঘটনায় দোষীদের ফাসিঁর দাবিতে মানববন্ধন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জগন্নাথপুরে মাসুম হত্যার ঘটনায় দোষীদের ফাসিঁর দাবিতে মানববন্ধন

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের তরুন প্রীতি ফুটবলার মাসুম আহমদের বাসার সামনের রাস্তা জোরপূর্বক দখলের প্রতিবাদ করায় তাকে বাসা থেকে ডেকে নিয়ে পিঠিয়ে হত্যাকান্ডের ঘটনায় দোষীদের গ্রেফতার করে ফাসিঁর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জগন্নাথপুর পৌরসভার ব্যানাারে পৌর পয়েন্টে বিভিন্ন পেশার লোকজনের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জগন্নাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন সুনু, জগন্নাথপুর পৌরসাভার সাবেক কাউন্সিলর আবাব মিয়া, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র সুহেল আহমদ, জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, সমাজ সেবক রেজাউল করিম রাজু, মুফতি মাওলানা গিয়াস উদ্দিন, আব্দুল লতিফ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল পরান, নিহতের মামা আলী আহমদ প্রমূখ

মানববন্ধনে বক্তারা জগন্নাথপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের ভবানীপুরের বাসিন্দা ফুটবলার মাসুমের বাসার সামনের রাস্তার জায়গা পাশের বাসার সুরুজ মিয়া, তার ছেলে লিয়ন মিয়া ও রুবেল আহমদ গংরা জোরপূর্বক দখলের প্রতিবাদ করায় ফুটবলার মাসুমকে দিন-দুপুরে বাসা থেকে ডেকে নিয়ে তার মা ও বোনের সামনে পিঠিয়ে হত্যা করে। মাসুম একজন উপজেলার ভালো ফুটবল খেলোয়ার ছিলেন। অবিলম্বে এই হত্যা কান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে ফাসিঁর রায় কার্যকরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানসহ প্রশাসনের নিকট জোর দাবী জানান।

এ ঘটনায় নিহত ফুটবলারের বোন তমা আক্তার মুন্নী নিজে বাদি হয়ে হত্যাকারী একই এলাকার বাসিন্দা সুরুজ আলীর ছেলে রুবেল মিয়াকে প্রধান আসামী করে মোট ১৫ জনের নাম উল্লেখ করে গত ১৯ এপ্রিল জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ৩জন আসামীকে গ্রেফতার করলেও বাকি আসামীরা এখনো পলাতক রয়েছে।
উল্লেখ্য, পৌরসভার ভবানীপুরের মৃত বাদশা মিয়ার ছেলে মাসুম আহমদের সঙ্গে প্রতিবেশী সুরুজ মিয়ার পক্ষের লোকজনের দীর্ঘদিন ধরে সীমানার রাস্তা নিয়ে পূর্ব বিরোধ চলছিল। যার জের ধরে গত ১৬ এপ্রিল প্রতিপক্ষের লোকজনের হামলায় মাসুম আহমদ নিহত হন। এ ঘটনায় পুলিশ ৩জনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares