Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বিকেলে আবার সিলেটের রাজপথ হেফাজতে দখলে – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বিকেলে আবার সিলেটের রাজপথ হেফাজতে দখলে

সিলেটে চলছে হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা ১২ ঘণ্টার হরতাল। রোববার (২৮ মার্চ) সকাল ৬টা থেকে শুরু হয়ে এ হরতাল চলবে আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত।

কেন্দ্রীয় কর্মসূচি পালনে রোববার ফজরের নামাজের পর থেকেই সিলেটে রাস্তায় নেমেছেন হেফাজতের নেতাকর্মীরা। ভোর থেকে তারা মহানগরীর বিভিন্ন রাস্তায় পিকেটিং শুরু করেছেন, চলতে দিচ্ছেন না কোনো ধরনের যানবাহন।

এছাড়াও নগরীর গুরুত্বপূর্ণ রাস্তাগুলোতে ইট বিছিয়ে এবং কাগজ জড়ো করে তাতে আগুন ধরিয়ে পিকেটিং করছে তারা।

তারা নগরীর কোর্ট পয়েন্টে, তালতলা, জিতু মিয়ার পয়েন্ট, মিরাবাজার, শিবগঞ্জ, উপশহর, মদিনা মার্কেট,আম্বরখানা,খাসদবির,মেজরটিলা, টিলাগড়সহ গুরুত্বপূর্ণ রাস্তা এবং মোড়গুলোতে অবস্থান নিয়ে থেমে থেমে স্লোগান দেয় তারা।

তবে দুপুর পৌনে ১টার দিকে নগরীর বন্দরবাজার এলাকায় হরতাল চলাকালে হেফাজতে ইসলাম,ব্যবসায়ী ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এ সময় পুলিশ ৪ জনকে আটক করেছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা জানা যায়নি।

এখন,বিকাল ৩.০০ ঘটিকায় আবার নগরীর কোর্ট পয়েন্টে এসো জড়ো হচ্ছেন হেফাজতে নেতৃবৃন্দ। নগরীর চত্বরে অবস্থান করে থেমে থেমে স্লোগান দিচ্ছেন তারা।

সিএনবাংলা/রেজাউল করিম

Sharing is caring!

 

 

shares