Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জালালাবাদ ক্রিকেট এসোসিয়েশনের সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জালালাবাদ ক্রিকেট এসোসিয়েশনের সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

খেলাধুলার মাধ্যমে যুব সমাজের শারীরিক উৎকর্ষতা ও নৈতিক মানসিক বিকাশ ঘটে——মুকতাবিস উন নুর

সিএনবাংলা ডেস্কঃ  দৈনিক জালালাবাদ-এর সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকতাবিস উন নুর বলেছেন, নৈতিকতা সম্পন্ন যুব সমাজ জাতির সম্পদ। এই যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করা আমাদের সকলের দায়িত্ব।

যুব সমাজ সঠিক পথে থাকলে জাতির স্বাধীনতার প্রকৃত স্বাদ ভোগ করতে পারবে। খেলাধুলার মাধ্যমে শারীরিক পরিচর্যার পাশাপাশি যুব সমাজের নৈতিক ও মানসিক বিকাশ ঘটানো সম্ভব। তাই বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় তাদেরকে পৃষ্টপোষকতা দেয়া প্রয়োজন।

তিনি শনিবার দুপুরে স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে জালালাবাদ ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে সিলেট আন্ত: মহানগর সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জালালাবাদ ক্রিকেট এসোসিয়েশন সিলেট মহানগরের প্রধান পৃষ্টপোষক মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে, এসোসিয়েশনের আহ্বায়ক পারভেজ আহমদের পরিচালনায় ও সদস্য সচিব আব্দুস সামাদ রনির ব্যবস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাদ বিস্কুট এন্ড ব্রেড ফ্যাক্টরীর ব্যবস্থাপনা পরিচালক নুরুল আলম, শাহজালাল ইসলামীয়া কামিল মাদ্রাসা পাঠানটুলা সিলেটের মুহাদ্দিস মুফতি আলী হায়দার, তরুণ সমাজ সেবক ও ক্রীড়ানুরাগি ফয়জুল হক ও আব্দুল হাকিম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুব নেতা মাজহারুল ইসলাম, তাহমিন দাউদ, সারওয়ার আহমদ, সোহাগ আহমদ, মাহবুবউজ্জামান ও মুন্না প্রমুখ।

আন্তঃমহানগর সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় জালালাবাদ ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ান ও শাহজালাল ক্রিকেট ক্লাব রানার্সআপ হয়।

টুর্নামেন্ট শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ী ও রানার্স আপ দল সহ অন্যান্য বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ান ট্রফি সহ অন্যান্য পুরস্কার তুলে দেন।

Sharing is caring!

 

 

shares