Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
আজ বিকেলে প্রচার র‌্যালি : কাল থেকে শুরু কেমুসাস বইমেলা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

আজ বিকেলে প্রচার র‌্যালি : কাল থেকে শুরু কেমুসাস বইমেলা

নিজস্ব প্রতিবেদক :: ঐতিহ্যবাহী সাহিত্য প্রতিষ্ঠান কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের উদ্যোগে চতুর্দশ কেমুসাস বইমেলা-২০২১ আগামীকাল ২৬ মার্চ শুক্রবার থেকে শুরু হচ্ছে। বিকেল সাড়ে ৪টায় দরগাহ গেইটস্থ সাহিত্য সংসদ চত্বরে বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ১০দিন ব্যাপী আয়োজিত বইমেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। বইমেলায় দেশের স্বনামধন্য প্রকাশনা সংস্থাগুলো অংশগ্রহণ করবে।

বইমেলায় প্রতিদিনের কর্মসূচির মধ্যে রয়েছে বই প্রদর্শনী, আলোচনা অনুষ্ঠান, নতুন বইয়ের মোড়ক উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বইমেলা সফলের লক্ষে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় সাহিত্য সংসদ থেকে এক প্রচার র‌্যালি বের করা হবে। এতে লেখক-পাঠক, সংস্কৃতিকর্মী ও শুভানুধ্যায়ীদের অংশ নেওয়ার আহবান জানিয়েছেন সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আবদুল হামিদ মানিক, বইমেলা উপকমিটির আহবায়ক অধ্যাপক নন্দলাল শর্মা, বইমেলা উপকমিটির সদস্যসচিব আব্দুল মুকিত অপি অ্যাডভোকেট।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares