Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
শাহজালাল ইয়ূথ ফোরাম সিলেটের ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

শাহজালাল ইয়ূথ ফোরাম সিলেটের ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

সঠিক গাইডলাইনের মাধ্যমে নৈতিকতা সম্পন্ন সুস্থ যুব সমাজ গড়ে তোলা সম্ভব

মুহাম্মদ ফখরুল ইসলাম

শাহজালাল ইয়ূথ ফোরাম সিলেট মহানগরীর প্রধান পৃষ্ঠপোষক ও বিশিষ্ট শিক্ষানুরাগি মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, যুব সমাজ জাতির অন্যতম শক্তি। যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করা সকলের নৈতিক দায়িত্ব। সঠিক গাইডলাইনের মাধ্যমে যুব সমাজকে গড়ে তুলতে পারলে দেশ জাতি ও সমাজ উপকৃত হবে। এক্ষেত্রে খেলাধুলা একটি সহায়ক শক্তি হিসেবে কাজ করে। খেলাধুলা যুব সমাজের শারীরিক পরিচর্যার পাশাপাশি মানসিক বিকাশেও ভুমিকা পালন করে।
তিনি রোববার স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে শাহজালাল ইয়ুথ ফোরাম কোতোয়ালী পশ্চিম থানা আয়োজিত নগরীর শেখঘাটস্থ কিক ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী সিক্সে সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ফোরামের আহ্বায়ক পারভেজ আহমদের সভাপতিত্বে ও যুবনেতা আব্দুস সামাদ রনির ব্যবস্থাপনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফোরামের কোতোয়ালী পশ্চিম থানার পৃষ্টপোষক মাওলানা আব্দুল মুকিত ও মুহাম্মদ আজিজুল ইসলাম, ইক্বরা ট্রাভেলস এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল কাদির ও স্বাদ বিস্কুট এন্ড ব্রেড ফ্যাক্টরীর ব্যবস্থাপনা পরিচালক নুরুল আলম। বক্তব্য রাখেন, যুব নেতা মাজহারুল ইসলাম, তাহমিন দাউদ, শেখ বাবুল, ওসমান মিয়া প্রমুখ।
দিনব্যাপী অনুষ্ঠিত সিক্স-এ সাইড টুর্নামেন্টে ৬টি টীম অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় ১৩নং ওয়ার্ড টীমকে পরাজিত করে ১২নং ওয়ার্ড টীম চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্ট শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ী ও রানার্স আপ দল সহ অন্যান্য বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ান ট্রফি সহ অন্যান্য পুরস্কার তুলে দেন।

Sharing is caring!

 

 

shares