Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পাকিস্তান ক্রিকেট দলে করোনার হানা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পাকিস্তান ক্রিকেট দলে করোনার হানা

ক্রীড়া ডেস্ক :: দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে সফর সামনে রেখে তিন ফরম্যাটে ৩৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান।

বুধবার পিসিবির পক্ষ থেকে জানানো হয়, নিয়মিত পরীক্ষায় স্কোয়াডের একজন ক্রিকেটারের শরীরে কোভিড-১০ পজিটিভ ধরা পড়েছে। রিপোর্ট পাওয়ার পর পরই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে।  তবে সুখবরের বিষয় হলো— ওই ক্রিকেটার ছাড়া বাকি ৩৪ জন করোনা নেগেটিভ হয়েছেন।

পিসিবি আরও জানিয়েছে, করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়া স্কোয়াডের সদস্যরা বৃহস্পতিবার লাহোরে ট্রেনিং ক্যাম্পের জন্য রিপোর্ট করবেন। শুক্রবার গাদ্দাফি স্টেডিয়ামে শুরু হবে ক্যাম্প।

করোনাক্রান্ত সেই ক্রিকেটারের বিষয়ে জানানো হয়েছে, নিজ বাড়িতে আইসোলেশনে থেকে বৃহস্পতিবার ফের করোনা পরীক্ষা করা হবে তার। ফল নেগেটিভ এলেও লাহোরে দুদিন আইসোলেশনে থাকতে হবে তাকে। এর পর পুনরায় করোনা টেস্টে নেগেটি। হলে দলে যোগ দিতে পারবেন ওই ক্রিকেটার।

আগামী ২ এপ্রিল থেকে ১৬ এপ্রিলের মধ্যে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি ওয়ানডে আর চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। সেই সফর শেষ করে জিম্বাবুয়ে যাবেন বাবর আজমরা। সেখানে স্বাগতিক দলের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট খেলবে পাকিস্তান।

তথ্যসূত্র: জিও নিউজ

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares