Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রাজধানীতে ‘সিনিয়র-জুনিয়র’ দ্বন্দ্ব : কিশোর খুন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রাজধানীতে ‘সিনিয়র-জুনিয়র’ দ্বন্দ্ব : কিশোর খুন

সিএনবাংলা ডেস্ক :: রাজধানীর মান্ডায় এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ৭ টার দিকে মান্ডা লেটকা ফকির শাহালমের গলিতে এ ঘটনা ঘটে। সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে তাকে খুন করা হয় বলে অভিযোগ উঠেছে।

নিহত কিশোরের নাম মোহাম্মদ হাসান (১৬)। সে মুগদার একটি ছাপাখানায় কাজ করত। এ ঘটনায় বেলাল হোসেন নামে এক কিশোরকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে। হামলাকারীরা সিনিয়র এবং ব্যান্ডেজ গ্রুপের সদস্য। আটক বেলালও ব্যান্ডেজ গ্রুপের সদস্য।

মুগদা থানা পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বাসা থেকে হাসানকে স্থানীয় কয়েকজন কিশোর শাহালমের গলিতে ডেকে নিয়ে যায়।

একপর্যায়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হলে তারা হাসানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। হাসানের পেটে ও গলায় গুরুতর জখম হয়। স্বজনদের সঙ্গে হামলাকারী এক তরুণ রক্তাক্ত অবস্থায় হাসানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।

হাসান পরিবারের সঙ্গে মান্ডার ওই এলাকায় থাকত। তার বাড়ি কুমিল্লার দেবীদ্বার থানার বারারা গ্রামে। তিন ভাই এক বোনের মধ্যে সে দ্বিতীয় ছিল।

হাসানের ভাই হাবীব অভিযোগ করে বলেন, মান্ডা এলাকার ব্যান্ডেজ গ্রুপের কয়েকজন কিশোর হাসানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। খবর পেয়ে হাসানকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। কী কারণে কেন হাসানকে হত্যা করা হয়েছে, তা তিনি জানেন না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে রাখা হয়েছে।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares