Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
বাংলাদেশ ব্যাংক ক্লাবের মুজিববর্ষ ক্রিকেটের ফাইনালে মৌলভীবাজার ও সিলেট – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ ব্যাংক ক্লাবের মুজিববর্ষ ক্রিকেটের ফাইনালে মৌলভীবাজার ও সিলেট

সিএনবাংলা ডেস্ক :: মৌলভীবাজার ম্যাবিরিক্স ও সিলেট স্ট্রাইকার্স মুজিববর্ষ ক্রিকেট লীগের ফাইনালে পৌঁছেছে। বাংলাদেশ ব্যাংক ক্লাব, সিলেট আয়োজিত মুজিববর্ষ ক্রিকেট লীগের শেষ ম্যাচে শনিবার সিলেট স্টেডিয়ামে ফাইনালে ওঠতে ৫ ওভারে ৬০ রানে মৌলভীবাজার ম্যাবিরিক্সকে হারানোর জটিল ও কঠিন সমীকরণ সামনে নিয়ে মাঠে নামে।

সঞ্জয় দেব সজীব ও আব্দুল্লাহ হিস সাদের ব্যাটিং কান্ডবে সিলেট ৪.৫ ওভারে লক্ষ্যে পৌঁছে যায়। শেষ হয়ে যায় সুনামগঞ্জ স্কোয়ার্ডনের ফাইনালে ওঠার স্বপ্ন।

সিলেট এর সজীবকে ম্যান অব দি ম্যাচের পুরস্কার তুলে দেন বাংলাদেশ ব্যাংকের ডিজিএম জাবেদ আহমদ। মৌলভীবাজার ও সিলেট দল ১২ ফেব্রুয়ারি বেলা ২ টায় সিলেট জেলা স্টেডিয়ামে আবার ফাইনালে মুখোমুখি হবে।

সিলেট জেলা স্টেডিয়ামে ৬ ফেব্রুয়ারি শনিবার দিনের অপর দুটি ম্যাচে মৌলভীবাজার ম্যাভেরিক্স ২১ রানে সুনামগঞ্জ স্কোয়ার্ডনকে পরাজিত করে। ম্যান অব দি ম্যাচ হন রনি দে। অপর ম্যাচে সুনামগঞ্জ স্কোয়ার্ডন পরাজিত করে হবিগঞ্জ হ্যারিকেন্সকে। ম্যান অব দি ম্যাচ হন কাজী করিমুজ্জামান। আম্পায়ারঃআলমাস আহমদ শুক্কুর ও আবিদ হাসান রাজু। স্কোরারঃ মুহিন আহমদ ও মনিরুল ইসলাম। ধারাভাষ্যঃ জাবেদ আহমদ ওয়ারিছ উদ্দিন, বাবুল আক্তার, জুয়েল কুমার সাহা ও মাহমুদুল হাসান।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares