Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
শুরুতেই বোল্ড হয়ে গেলেন তামিম – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

শুরুতেই বোল্ড হয়ে গেলেন তামিম

ক্রীড়া ডেস্ক :: ঠিক এক বছর পর আবারও টেস্ট খেলতে নামলো বাংলাদেশ। করোনাভাইরাসের কারণে মাঝে কত টেস্ট যে আর খেলা হয়নি! আটটির মত সিরিজ স্থগিত হয়েছে বাংলাদেশের। গত বছর ফেব্রুয়ারিতে জিম্বাবুয়ের পর এই বছর ফেব্রুয়ারিতে আবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল।

প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ এবার পাঠিয়েছে দ্বিতীয় সারির দল। করোনার কারণে দেশটির প্রথম সারির অধিকাংশ ক্রিকেটারই আসেনি বাংলাদেশে। যার ফলশ্রুতিতে ওয়ানডে সিরিজে বাংলাদেশ জিতেছে ৩-০ ব্যবধানে। এবার টেস্ট সিরিজ। যদিও ওয়ানডের চেয়ে টেস্ট সিরিজে ক্যারিবীয় দল অনেক শক্তিশালী।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। ব্যাটিং বান্ধব উইকেটে ব্যাট করার সিদ্ধান্ত নেয়াটাই ছিল সঠিক।

কিন্তু ব্যাট করতে নেমে অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল সেই সুবিধাটা কাজে লাগাতে পারেননি। সাদমান ইসলামকে নিয়ে মাত্র ২৩ রানের জুটি গড়ার পরই বিদায় নিয়েছেন চট্টগ্রামের লোকাল বয়। ১৫ বল খেলে মাত্র ৯ রান করে কেমার রোচের বলে সরাসরি বোল্ড হয়ে গেলেন তামিম।

রোচের লেন্থ বলটি ফরোয়ার্ড শট খেলতে গিয়েছিলেন এই ওপেনার। তবে পা ফরোয়ার্ড ছিল না। বলটি তার ব্যাট ফাঁকি দিয়ে প্যাডে হালকা চুমু দিয়ে গিয়ে আঘাত করে স্ট্যাম্পে।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ১৩.৪ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৪২। ৩৫ বলে ২০ রান নিয়ে ব্যাট করছেন সাদমান ইসলাম এবং ৩৪ বলে ১৩ রান নিয়ে ব্যাট করছেন নাজমুল হোসেন শান্ত।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares