Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দ কে “দ্য আর্থ অব অটোগ্রাফ”র অভিনন্দন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দ কে “দ্য আর্থ অব অটোগ্রাফ”র অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দ কে সিলেট বিভাগের প্রথম ইংরেজি ম্যাগাজিন “দ্য আর্থ অব অটোগ্রাফ” পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে.এ রহিম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু, সদস্য আশিষ দে, সাইফুল ইসলাম ও মাহমুদ হোসেন খান কে সিলেট বিভাগের প্রথম ইংরেজি ম্যাগাজিন ‘দ্য আর্থ অব অটোগ্রাফ’ পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয় ।

সোমবার (২৬ জানুয়ারি) এক অভিনন্দন বার্তায় দ্য আর্থ অব অটোগ্রাফ সম্পাদক আবদুল কাদির জীবন বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের ২০২১ সালের নির্বাচন এক মাইলফলক, এক ইতিহাস। অনেক সুন্দর ও প্রতিযোগিতা মূলক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ক্লাব সাংবাদিকের অধিকার সংরক্ষক, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares