Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
টানা তৃতীয় বারের মতো সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক গোলজার আহমদ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

টানা তৃতীয় বারের মতো সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক গোলজার আহমদ

নিজস্ব প্রতিবেদক :: টানা তৃতীয় বারের মতো সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি পদে বিপুল ভোটি বিজয়ী হয়েছেন অনলাইন পত্রিকা সিলেটের খবর’র সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক গোলজার আহমদ হেলাল

শনিবার (২৩জানুয়ারি) বিকাল ৭টায় সিলেট নগরীর মধুবন সুপার মার্কেটস্থ (৪ তলা) ক্লাবের ড. রাগিব আলী মিলনায়তনে ভোট গ্রহণ শেষে এ ঘোষনা করা হয়।

নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১১ টি পদের জন্য লড়ছেন ২২ জন প্রার্থী। এর মধ্যে সম্পাদকীয় পদ ৭ টি এবং সদস্য পদ রয়েছে ৩ টি। তবে সম্পাদকীয় ৭ টি পদে নির্বাচন করছেন ১৬ জন আর ৩টি সদস্য পদের জন্য লড়ছেন ৬ জন।

এবারের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মনোনীত হয়েছেন মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ। অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি পদে গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক পদে তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে.এ রহিম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে জহিরুল ইসলাম মিশু। সদস্য পদে আশিষ দে, সাইফুল ইসলাম, মাহমুদ হোসেন খান।

ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার জ্যৈষ্ঠ সাংবাদিক আফতাব চৌধুরী ও সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares