Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
তামিমের লক্ষ্য ১০ পয়েন্ট – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

তামিমের লক্ষ্য ১০ পয়েন্ট

ডেস্ক নিউজঃ আগেই সিরিজ জয় নিশ্চিত হয়েছে বাংলাদেশ দলের। তুলনামূলক খর্ব শক্তির দল নিয়ে সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে নামছে বাংলাদেশ।

তৃতীয় ওয়ানডে খেলতে নামার আগে ভিডিও বার্তা দিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল।

তামিম ইকবাল বলেন, ওয়েস্টইন্ডিজ প্রথম দুই ম্যাচে ততটা ভালো খেলতে পারেনি। তবে তারা অবশ্যই বিপজ্জনক দল ও যেকোনো সময় ঘুরে দাঁড়াতে পারে। আমাদের ১০ পয়েন্ট পাওয়ার সুযোগ আছে। আশা করছি আমরা তা করতে পারবো।

তামিম বলেন, আগামীকালের ম্যাচ গুরুত্বপূর্ণ। ম্যাচকে ঘিরে আমাদের পরিকল্পনাও রয়েছে। তেমন একটা পরিবর্তন আসবে না দলে। তবে যারা আসবে, আমি নিশ্চিত তারাও ম্যাচ জেতাতে পারে। সবাই মাঠে নেমে ভালো করতে চায়। আশা করি, এই ধারাবাহিকতা চলতে থাকবে।

‘আমাদের তিন বিভাগেই আরও উন্নতি করতে পারি। ব্যাটিংয়ে অনেকেই ভালো শুরু পেয়েও চালিয়ে যেতে পারছে না, ও নিজের কাজটি শেষ করে ফিরতে পারছে না। এই জায়গাগুলোয় নিশ্চিতভাবেই আমাদের উন্নতি করতে হবে। তা ছাড়া বিশ্ব চ্যাম্পিয়নশিপ এগিয়ে আসছে, কোয়ালিফাই করতে হলে উন্নতির কোনো বিকল্প নেই। সামনে দেশের বাইরেও খেলতে হবে আমাদের। ভিন্ন পরিবেশে কাজটা সবসময় কঠিন। তাই আমাদের ভুলগুলো এখনই চিহ্নিত করে সে মোতাবেক কাজ করতে হবে।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares