আখালিয়ায় নাইট ফুটবল টুনামেন্টের উদ্বোধন

ক্রীড়া ডেস্ক :: ইংরেজি নববর্ষ উপলক্ষে সিলেট সদর উপজেলা ৬নং টুকেরবাজার ইউনিয়নে ৬নং ওয়ার্ডস্থ বড়বাড়ি, চান্দিয়ালা ও খলাপাড়া এলাকাবাসীর উদ্যোগে শনিবার (২ জানুয়ারি) রাতে বড়বাড়ি এলাকার মরহুম আব্দুল গনী মিয়া মাঠে নাইট মিনিট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে অনুষ্ঠিত হয়েছে।

বড়বাড়ি এলাকার বিশিষ্ট মুরুব্বি মো সুলতানা মিয়া বাদশা সভাপতিত্বে মো: জিসান আহমদ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন সিলেট জেলা প্রসক্লাবের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক এবং সিলেটভিউ২৪-এর সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। ‘মাদককে না বলি, মাঠে এসে ফুটবল এ ধারা অব্যাহত থাকলে তরুণ প্রজন্ম মাদক থেকে দূরে সরে খেলাধুলা ও সংস্কৃতিতে মনোযোগী হবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন সিলেট জেলা প্রসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ। তিনি তার বক্তব্যে বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। খেলাধুলার মাধ্যমে মানুষের শরীর ও মন ভালো থাকে। তথ্য প্রযুক্তির যুগে শিশু-কিশোর ও যুবকরা দিন দিন খেলাধুলা বিমুখ হয়ে পড়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরুব্বি আব্দুর রব, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, মুরুব্বি রাজু মিয়া, আখালিয়া নবাবী সমজিদ ব্যবসায়ীক সমিতির সভাপতি তৈমুর রাজা, ৬নং ওয়ার্ডের সদস্য মোঃ তারেক মিয়া বাবুল, মুরব্বি উসস্তার মিয়া, আখালিয়ায় নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি দিলোয়ার হোসেন জয়, সাংবাদিক শাহীন আহমদ ,সাকিল আহমদ ও সবুজ আহমদ প্রমুখ।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares