হবিগঞ্জে মা-মেয়েকে ধর্ষণ : অভিযুক্তদের দায় স্বীকার

সিএনবাংলা ডেস্ক :: হবিগঞ্জের চুনারুঘাটে মা ও মেয়েকে ধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত দুই যুবক।

সোমবার (৫ অক্টোবর) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে তারা এ জবানবন্দি দেন। একইদিনে নির্যাতনের শিকার মা ও মেয়ের জবানবন্দি গ্রহণ করেছেন বিচারক।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চম্পক ধাম জানিয়েছেন, সোমবার বেলা ১২টা থেকে একটা পর্যন্ত ভিকটিম মা-মেয়ের জবানবন্দি গ্রহণ করেন বিচারক। এরপর দুপুর ১টা থেকে পৌনে ৩টা পর্যন্ত গণধর্ষণের অভিযোগে গ্রেফতার শাকিল আহমেদ ও হারুন মিয়া তাদের অপরাধ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

ওসি জানান, আদালতে মা এবং মেয়েকে গণধর্ষণের কথা স্বীকার করেছেন গ্রেফতার দুই আসামি। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলমান আছে বলেও জানিয়েছেন তিনি।

জানা গেছে, গত শনিবার রাত আটটার দিকে পূর্ব পরিচিত শাকীল ও হারুনসহ কয়েকজন যুবক তাদের বাড়িতে গিয়ে ডাকাডাকি করেন। তখন ঘরে প্রবেশ করে দু’জন মিলে মেয়ে ও আরেক যুবক তার মাকে ধর্ষণ করেন।

পরদিন নির্যাতনের শিকার মেয়ে বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি ধর্ষণ মামলা করেন। এরপর উপজেলার জিকধরছড়া এলাকার শফিক মিয়ার ছেলে শাকিল আহমেদ (২২) ও একই এলাকার রেজাক মিয়ার ছেলে হারুন মিয়াকে (২৫) গ্রেফতার করে পুলিশ।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares