বিয়ানীবাজার পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা সম্পন্ন

সিএনবাংলা ডেস্কঃ   সিলেট জেলা বিএনপির আওতাধীন বিয়ানীবাজার পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা সম্পন্ন হয়েছে। গতকাল সন্ধ্যায় পৌর শহরের একটি হলরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় আহবায়ক কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার পৌর বিএনপির নবগঠিত কমিটির আহবায়ক সাবেক ছাত্রনেতা নুরুল হুদা বাবুল এর সভাপতিত্বে ও পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান রুমেল, মোঃ আতাউর রহমান, আবু বক্কর আবু, শাহিব উদ্দিন,মোঃ সেলিম উদ্দিন,জসিম উদ্দিন জুয়েল,মোঃ কামাল হোসেন, আক্তার অনিক,গিয়াস উদ্দিন, মিছবা উদ্দিন, নাজমুল হোসেন, গুলজার আহমেদ রাহেল, হোসেন আহমেদ দুলন, হোসেন আহমেদ, এনাম উদ্দিন, জিল্লুর রহমান মাসুম, এমদাদুর রহমান ইমন, ফখরুল ইসলাম ও মনসুর হিল্লাজ।

সভায় বিয়ানীবাজার পৌর বিএনপির সাবেক আহবায়ক প্রয়াত ময়নুল ইসলাম এর রুহের মাগফিরাত কামনা করা হয় এবং তাঁর সম্মানে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় সিলেটের এমসি কলেজ ছাত্রাবাস সহ দেশের বিভিন্ন স্থানে গণধর্ষণের ন্যাক্কারজনক ঘটনা সমুহের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিতের দাবী জানানো হয়। একই সাথে সভায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা দেশ ও জাতির মঙ্গল কামনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন আহবায়ক নুরুল হুদা বাবুল।

এছাড়া সভাপতির বক্তব্যে তিনি বেগম খালেদা জিয়া ও তারেক রহমান বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা সমুহ বাতিল এবং দেশব্যাপী সকল নেতাকর্মীর উপর দায়েরকৃত রাজনৈতিক মিথ্যা মামলা সমূহ প্রত্যাহারে দাবী জানান।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares