Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
তেতলীতে বিএনপির ত্রাণ বিতরণ সরকারের লাগামহীন দুর্নীতি আর দ্রব্যমূল্যের উর্ধগতিতে মানুষ আজ দিশেহারা—-হাজী সাহাব উদ্দিন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

তেতলীতে বিএনপির ত্রাণ বিতরণ সরকারের লাগামহীন দুর্নীতি আর দ্রব্যমূল্যের উর্ধগতিতে মানুষ আজ দিশেহারা—-হাজী সাহাব উদ্দিন

দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

তেতলী ইউনিয়নের প্রবাসী বিএনপি নেতাকর্মী ও সমাজসেবীদের আর্থিক সহযোগিতায় বুধবার (৮ জুন) বিকেলে স্থানীয় লালারচক গ্রামে যুক্তরাজ্য শেফিল্ড শাখা বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী আক্তার আলীর বাড়িতে ২৫০ শতাধিক অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী ও ঢেউটিন বিতরণ করা হয়।

তেতলী ইউনিয়ন বিএনপির সভাপতি আজমল আলীর সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাকসুদুল করিম নুহেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহাব উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে হাজী সাহাব উদ্দিন বলেন, বিএনপি মাটি ও মানুষের দল। দেশের সার্বভৌমত্ব ও মানুষের অধিকার রক্ষায় বিএনপি কাজ করে যাচ্ছে। সরকারের লাগামহীন দুর্নীতি আর দ্রব্যমূল্যের উর্ধগতিতে মানুষ আজ দিশেহারা। তিনি বলেন সরকারের ভিশন হচ্ছে জোর করে ক্ষমতায় থাকা আর বিএনপি’র ভিশন হচ্ছে জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওলিউর রহমান অলি, সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য এনামুল হক ইকবাল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতা আব্দুল মুমিন ছইল মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি’র ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ারুল ইসলাম, সিনিয়র সদস্য আবুল গফফার, মাছুম আলম, যুক্তরাজ্য শেফিল্ড শাখা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আক্তার আলী, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতা ফারুক আহমদ (মেম্বার), মাসুক মিয়া, আরশ আলী, আলাউদ্দিন (সাবেক মেম্বার)।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আরশ আলী, মঈন উদ্দিন, আব্দুল খালিক, তাজমুল আলী, শাজলা মিয়া, জামাল আহমদ, শামিম আহমদ, বিএনপি নেতা খছরু মিয়া, হেলাল আহমদ, রাজু আহমদ লালু, তেতলী ইউনিয়ন যুবদলের সভাপতি ফয়ছল আহমদ বাবলু, সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন, জেলা যুবদল নেতা সারোয়ার হোসেন বাদল, দক্ষিণ সুরমা জাসাস নেতা দিলোয়ার আহমদ খোয়াজ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জিলাল উল্লাহ, যুবদল নেতা কয়েছ আহমদ, সুহেব আহমদ, সুমন আহমদ, আমিনুল ইসলাম, আফজল আহমদ, তেতলী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সুজন তালুকদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, বাহা উদ্দিন তারেক, ছাদিক আহমদ, রুমেল আহমদ, হোসাইন আহমদ, তারেক আহমদ, শিপলু আহমদ প্রমুখ।

Sharing is caring!

 

 

shares