Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
অফিস সহকারীর স্ত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

অফিস সহকারীর স্ত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও

সিএনবাংলা ডেস্কঃফরিদপুরের মধুখালি উপজেলার এক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বিদ্যালয়ের অফিস সহকারীর (কেরানী) স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। ওই প্রধান শিক্ষকের নাম মো. শাহজাহান মৃধা। তার বাড়ি বোয়ালমারী উপজেলার কাদিরদী গ্রামে। তিনি বর্তমানে মধুখালি উপজেলাধীন কালাপোহা গ্রামের ‘মীরের কাপাষাটিয়া উচ্চ বিদ্যালয়’র প্রধান শিক্ষক হিসেবে কর্মরত। তার এক ছেলে আমেরিকায় বসবাস করেন।

এছাড়া তিনি বর্তমান কর্মস্থল ছেড়ে বোয়ালমারী উপজেলার কাদিরদী গ্রামে অবস্থিত ‘কাদিরদী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়’এর প্রধান শিক্ষকের শূন্য পদে নিয়োগ পেতে চেষ্টা করছেন। এজন্য পরিচালনা পর্ষদ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে মোটা অংকের টাকা দিয়ে ম্যানেজ করেছেন বলেও সূত্রটি জানায়। কাদিরদী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের একাধিক অভিভাবক ‘বিতর্কিত’ ওই শিক্ষককে প্রধান শিক্ষক হিসেবে দেখতে চান না বলে সাংবাদিকদের জানান।

নামপ্রকাশে অনিচ্ছুক একজন বলেন, ‘মধুখালি উপজেলার মীরের কাপাষাটিয়া উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী ময়েনউদ্দিন মোল্যা মোহনের স্ত্রী মমতাজ মোহনের সঙ্গে শাহজাহান মৃধার কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক। প্রধান শিক্ষকের বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে ওই অফিস সহকারীর বাড়ি। এই কারণে ওই প্রধান শিক্ষক বিভিন্ন অজুহাতে অফিস সহকারীর বাড়িতে যেতেন। এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং গত ২৭ সেপ্টেম্বর প্রধান শিক্ষক ওই দুই সন্তানের জননী গৃহবধূকে নিয়ে উধাও হন।’

অফিস সহকারী ময়েনউদ্দিন মোল্যা বলেন, ‘তার স্ত্রী ২৭ সেপ্টেম্বর থেকে নিখোঁজ। এজন্য তিনি ২৯ সেপ্টেম্বর মধুখালি থানায় জিডি করেছেন।’ এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক মো. শাহজাহান মৃধা বলেন, ‘আমি একটু ব্যস্ত আছি। আমি এক ঘণ্টা পরে ফোন দিচ্ছি।’ তবে এক ঘণ্টা পরে ফোন দিলে তিনি তা রিসিভ করেননি।

মধুখালী থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, ‘অফিস সহকারী ময়েন উদ্দিন মোল্যা মোহন স্ত্রী নিখোঁজের সাধারণ ডায়েরি করেছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। খোঁজ পেলে উদ্ধার করা হবে।’ এ প্রসঙ্গে মধুখালী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা জানান, বিষয়টি শুনেছি, খোঁজ খবর নেয়া হচ্ছে। মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ার বলেন, ‘ওই শিক্ষা প্রতিষ্ঠানের অন্য শিক্ষক ও প্রতিষ্ঠান সংশ্লিষ্টদের তলব করেছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares