Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
ছাত্রাবাসে গণধর্ষণে জড়িতদের শাস্তির দাবিতে টুলটিকর ইউনিয়ন পরিষদের মানববন্ধন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

ছাত্রাবাসে গণধর্ষণে জড়িতদের শাস্তির দাবিতে টুলটিকর ইউনিয়ন পরিষদের মানববন্ধন

সিএনবাংলা ডেস্কঃ সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন ০৫ নং টুলটিকর ইউনিয়ন পরিষদ সাধারণ জনতা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় এমসি কলেজ ছাত্রাবাসের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, এমসি কলেজ হোস্টেলে সংঘঠিত ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদের অতি দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্ছ সাজা নিশ্চিত করতে হবে। ঘৃণ্য এসব অরাধীদের দ্রুত বিচার করে সিলেটবাসীকে কলঙ্কমুক্ত করতে হবে।

বক্তারা আরো বলেন, এসব অপরাধীদের এমন শাস্তি দিতে হবে যাতে আর কেউ এ ধরনের ঘৃণ্য অপরাধ করার সাহস না করে। বিশেষ করে সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে তরুণী ধর্ষণের সঙ্গে জড়িতদের শাস্তি নিশ্চিত করে কলেজে নিরাপদ শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার জোর দাবি জানান বক্তারা।

মানববন্ধনে ০৫ নং টুলটিকর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান রমিজ উদ্দিন বাবুল, ০১ নং ওয়াডের মেম্বার কাসা মিয়া, সবুজ, আহমদ, রমজান আলী, রফিকুল ইসলাম, হিরণ, শাহ আলম প্রমুখ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares