সিলেট সদর উপজেলা বিএনপির মতবিনিময় সভা

সিএনবাংলা ডেস্কঃ আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় তৃনমূল বিএনপিকে সুসংগঠিত করতে হবে–খন্দকার আব্দুল মুক্তাদির

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বাকশালী অপশাসন জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। আওয়ামী দুঃশাসনে নিষ্পেষিত জাতি মুক্তির জন্য তীর্থের কাকের ন্যয় অপেক্ষা করছে। জাতির এই ক্রান্তিলগ্নে শহীদ জিয়ার সৈনিকদেরকে অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।

তৃনমূল নেতাকর্মীরাই দলের প্রাণ। ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় তৃনমূল বিএনপিকে সুসংগঠিত করতে হবে। ওয়ার্ড পর্যায়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে হবে।

তিনি শনিবার সিলেট সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

উপজেলা বিএনপির আহবায়ক একেএম তারেক কালামের সভাপতিত্বে ও১নং সদস্য শহীদ আহমদ চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহজামাল নুরুল হুদা, মাজহারুল ইসলাম ডালিম ও আবুল কাশেম।

টুকেরবাজার এলাকায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হাজী জমির মিয়া, একেএম আব্দুল্লাহ, কাজী মুহিবুর রহমান,আব্দুস শুকুর,ইসলাম উদ্দিন,ইলিয়াস আলী মেম্বার, আ.ফ.ম কামাল, আল মামুন
খান, বাদশা আহমদ, মুরাদ হোসেন, ফারুক আহমদ, মকবুল আলী, হাবিবুর রহমান হাবিব,সিরাজুল ইসলাম মেম্বার, ওয়ারিছ আলী, সিরাজুল ইসলাম, আব্দুল ওয়াহিদ সুহেল, আলতাফ হোসেন সুমন, রফিকুল ইসলাম, দিলোয়ার হোসেন জয়, বদরুল ইসলাম আজাদ, আব্দুর রহমান ও জাবেদ আহমদ প্রমূখ।

সভায় করোনাক্রান্ত সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, অসুস্থ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মখন মিয়া চেয়ারম্যান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী ও এমরান আহমদচৌধুরী সহ অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা ও দেশ-জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares