Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জবরুল ইসলাম জগলু – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জবরুল ইসলাম জগলু

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ১নং মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্ব পালন করছেন প্যানেল চেয়ারম্যান  ১ ও ৫ ওয়ার্ড (মেম্বার) জবরুল ইসলাম জগলু। গতকাল ১৪ সেপ্টেম্বর সোমবার দুপুরে ইউপি সচিব, মেম্বার ও ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে তিনি দ্বায়িত্বগ্রহণ করেন।

দ্বায়িত্ব পালন কালে ভারপ্রাপ্ত চেয়ারম্যান জবরুল ইসলাম জগলু বলেন, মোল্লারগাঁও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছি আমি। ইউনিয়নবাসীর সহযোগীতার মাধ্যমে আমি যেন এই দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।তিনি সকলের কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করেন।

এসময় ভারপ্রাপ্ত চেয়ারম্যান জবরুল ইসলাম জগলু মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. মকন মিয়ার সুস্থতার জন্য সিলেটবাসীসহ দেশবাসীর নিকট দুয়া চেয়েছেন।

উলেখ্যঃ চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. মকন মিয়া নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বর্তমানে তাঁর মোল্লারগাঁওস্থ নিজ বাড়িতেআইসোলেশনে আছেন।ডাক্তার তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

সিএনবাংলা /শোভন

Sharing is caring!

 

 

shares