Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
গোলাপগঞ্জে ছাত্রদলের কমিটিতে নেতৃত্বে আসছেন কারা ! – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

গোলাপগঞ্জে ছাত্রদলের কমিটিতে নেতৃত্বে আসছেন কারা !

ডি এইচ মান্নাঃ সিলেট জেলা ছাত্রদলের আওতাভুক্ত ৩৩টি ইউনিটের তালিকা সিলেট বিভাগীয় সাংগঠনিক নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের অনুমোদনের পর জানা যাবে ৩৩টি ইউনিটে কারা থাকছেন। তাই এখন কেন্দ্রের দিকে তাকিয়ে আছেন তৃণমূলের পদপ্রত্যাশীরা।

শনিবার সকালে সিলেট বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিকের দায়িত্বে থাকা কেন্দ্রীয় ছাত্রদলের ভাইস প্রেসিডেন্ট ওমর ফারুক কাওছার, যুগ্ম সম্পাদক মো. আরিফুল হক, সহ-সাধারণ সম্পাদক জামিল হোসেন ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিনের কাছে আনুষ্ঠানিকভাবে তালিকা হস্তান্তর করেন সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন।

কবে হবে গোলাপগঞ্জের কমিটিঃ

গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের নতুন কমিটি গঠন নিয়ে তোড়জোড় শুরু হয়েছে। বিভিন্ন পদের দাবিদাররা ইতোমধ্যে জেলা কমিটির কাছে তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের ভেতরে গ্রুপ কিংবা নেতার অভাব নেই। উপজেলায় এখন ছাত্রদলের ভেতরে ছোট-বড় মিলিয়ে কয়েকটি গ্রুপ রয়েছে। তবে পূর্ণাঙ্গ কমিটি নয়, ফের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হবে।

এবিষয়ে সিএনবাংলার সাথে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন কথা বলেছেন। তিনি সিএনবাংলাকে জানান( আজ-কাল)
যে কোনো দিন সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হবে।

একজনকে আহ্বায়ক, একজনকে সদস্য সচিব এবং ৮ জনকে যুগ্ম-আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন তিনি। (উনার কাছে প্রতিবেদক জানতে চান )গোলাপগঞ্জে ছাত্রদলের কমিটি কি ছাত্র না অছাত্রদের দিয়ে হবে, তখন তিনি সিএনবাংলাকে বলেন আমরা ছাত্রদের দিয়েই এই কমিটি দিচ্ছি। তা শীগ্রই প্রকাশ করা হবে।

পদ প্রত্যাশীদের মন্তব্যঃ

তারেক আহমদ চৌধুরীঃ আমি স্কুলে পড়া অবস্থায় ছাত্রদলের রাজনীতিতে জড়িয়ে পরি।দলের জন্য আমার অনেক ত্যাগ আছে তার বিবেচনায় দল যদি আমাকে মূল্যায়ান করে তাহলে গোলাপগঞ্জ পৌর ছাত্রদলেকে শক্তিশালী করার চেষ্টা করবো, মূল্যায়ন না করলেও দলের একজন কর্মী দলের জন্য কাজ করে যাবো।

তানজিম আহাদঃ আমি ২০০৫ সাল থেকে ছাত্রদলের রাজনীতিতে জড়িত। বিগত দিনে এই সরকারের আমলে হামলা মামলা এবং পুলিশ কর্তিক নির্যাতনের শিকার হতে হয়েছে। দল যদি আমাকে মূল্যায়ন করে তাহলে দলকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ রাখার জন্য কাজ করবো।

ফাহিম চৌধুরীঃ দলের একজন কর্মী হিসেবে কমিটিতে আসলেও দলের পক্ষে কাজ করবো না আসলেও কাজ করবো। বর্তমান এই সরকারের আমলে আমাকে অনেক হামলা মামলা কারা নির্যাতনের শিকার হতে হয়েছে। এইসব ক্ষুদ্র ত্যাগের জন্য দল আমাকে যদি মূল্যায়ন করে দায়িত্ব দেয় তাহলে আমি উপজেলা ছাত্রদলকে শক্তিশালী করার চেষ্টা করবো।

টিপু সুলতানঃ দীর্ঘদিন থেকে ছাত্রদলের রাজনীতি করে আসছি। কিন্তু দুঃখজনক হলেও সত্য দীর্ঘদিন যাবত গোলাপগঞ্জে ছাত্রদলের কেনো শক্তিশালী কমিটি নেই। আশা করি এই কমিটি একটি শক্তি শালী কমিটি হবে এবং দল আমাকে মূল্যায়ন করবে।

এছাড়াও উপজেলা ও পৌরে কমিটিতে আসতে পারেন এমন কয়েকজনের নাম বেশ জোরেশোরে শুনা যাচ্ছে তারা হলেন, সুহেদ আহমদ, শাহান আহমদ, মান্না আহমদ, সামাদ আহমদ,জয়নুল ইসলাম, শাহরাজ চৌধুরী রাহি,নাবিদ আঞ্জুম রিফাত, ওলিউর রহমান,ফয়েজ আহমদ,উল্লেখযোগ্য।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares