জাতীয় শোক দিবসে বাংলাদেশ ব্যাংক সিলেট শাখার বিভিন্ন কর্মসূচী পালন

সিএনবাংলা ডেস্কঃ সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ব্যাংক সিলেট ১৫ আগস্ট শনিবার দিনব্যাপি নানা কর্মসূচির মাধ্যমে পালন
করে।

বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের নির্বাহী পরিচালক কাজী এনায়েত হোসেন ও মহাব্যবস্থাপক মোঃ আবুল কালাম এর নেতৃত্বে ডিজিএমগণসহ সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীগণের উপস্থিতিতে বাংলাদেশ ব্যাংক ভবনে স্বাস্থ্য বিধি মেনে সকাল সাড়ে ৭টায় জাতীয় পতাকা অর্ধনমিতকরণ করা হয়।

সকাল ৮টায় জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। দিবসটি উপলক্ষে ব্যাংক ও নিবাস চত্ত্বরে বৃক্ষরোপন করা হয় এবং নিবাস মসজিদে বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়া জেলা প্রশাসন আয়োজিত ভার্চ্যুয়াল আলোচনায় যুগ্মপরিচালক মোজতবা রুম্মান চৌধুরী ও সুব্রত তালুকদার বাংলাদেশ ব্যাংকের পক্ষ হতে সংযুক্ত ছিলেন। ব্যাংক অফিসার্স ক্লাব ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, বাংলাদেশ ব্যাংক, সিলেটের পক্ষ থেকেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares