জৈন্তাপুরের অধ্যাপক ফয়েজ আহমদ বাবর আর নেই

জৈন্তাপুর প্রতিনিধিঃ

জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফয়েজ আহমদ বাবর আর নেই। বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হানিফ মোহাম্মদ।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। শিক্ষা জীবন শেষ করে তিনি জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন। প্রভাষক হিসেবে যোগদান করলেও তিনি ভারপ্রাপ্ত অধ্যক্ষ (খন্ডকালীন) ও সর্বশেষ সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন। শিক্ষকতার পাশাপাশি তিনি রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। ছাত্রলীগের মাধ্যমে রাজনৈতিক জীবন শুরু হলেও জৈন্তাপুর উপজেলা যুবলীগ ‍ ও পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

ফয়েজ আহমদ বাবর গত মঙ্গলবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটে স্থানান্তর করা হয়। পরিস্থিতির অবনতি হলে সেখান থেকে তাকে নূরজাহান মেডিকেলের লাইফ সাপোর্টে রাখা হয়।

সেখানেও পরিস্থিতির কোন উন্নতি না হওয়ায় আজ সকাল ১১:০০ টায় এয়ার এ্যাম্বুলেন্সে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Sharing is caring!

 

 

shares