Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
চাঁদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ২ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

চাঁদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ২

সিএনবাংলা ডেস্ক:: চাঁদপুরের কচুয়ায় হওয়া ৯ম শ্রেণীর ছাত্রী জান্নাতুল নাঈম মিশু ধর্ষণের পর হত্যার প্রধান দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন ফরিদগঞ্জ থানাধীন গাব্দেরগাঁও গ্রামের আমির হোসেনের পুত্র সজীব (১৯) ও বড় হায়াতপুর গ্রামের মনির হোসেনের পুত্র নুর আলম (২৫)। আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।

আজ মঙ্গলবার দুপুরে কচুয়া থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওয়ালী উল্লাহ অলি। এসময় তিনি বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে আদালতে রিমান্ড চাওয়া হবে।
এর আগে গত শুক্রবার দুপুরে ঘাস কাটতে গেয়ে মিশু নিখোঁজ হয়। ৪৮ ঘন্টা পর গত রবিবার পাশেই ধান ক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। মিশু স্থানীয় চাঁদপুর এম এ খালেক মেমোরিয়াল হাই স্কুল এণ্ড কলেজের ছাত্রী ছিল।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares