Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
এমসি কলেজের মেধাবী ছাত্র জনার্দন বিশ্বাস বাঁচতে চায় – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

এমসি কলেজের মেধাবী ছাত্র জনার্দন বিশ্বাস বাঁচতে চায়

জৈন্তাপুর প্রতিনিধি-:মানুষ মানুষের জন্য।ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষ পরিচয়ই সবার শীর্ষে।সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান এমসি কলেজের মেধাবী শিক্ষার্থীকে বাঁচানোর আহবান নিয়েই আপনার/আপনাদের কাছে এই আবেদন।এম. সি. কলেজ গণিত বিভাগের এম.এস.সি মাস্টার্স ২০১৮-১৯ বর্ষের নিয়মিত শিক্ষার্থী জনার্দন বিশ্বাস, কোলন ক্যান্সারে আক্রান্ত। যে বয়সে চাকরি-বাকরি জগতসংসারের চিন্তায় ব্যস্ত থাকার কথা, কিন্তু শরীরে বাসা বাধা কোলন ক্যান্সারের জন্য সে আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার ৫নং ফতেপুর ইউনিযনের বাসিন্দা জনার্দন বিশ্বাস বর্তমানে জালালাবাদ রাগীব রাবেয়া হাসপাতালে চিকিৎসাধীন আছে, সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন, সে ”কোলন ক্যানসারে” আক্রান্ত।এরই মধ্যে কোলন ক্যান্সারে আক্রান্ত অংশ অপারেশন করে কেটে ফেলতে হয়েছে। ডাক্তারের ভাষ্যমতে পুরোপুরি সুস্থ্য হতে ১৪-১৫টি কেমোথেরাপি দিতে হবে। পরিবারের সাথে যোগাযোগ করে জানাগেছে, সে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল, প্রতি থেরাপিতে প্রায় ২০ থেকে ৩০ হাজার টাকা খরচ করতে হবে, মোটের উপর প্রায় ৫-৬লক্ষ টাকা।

এত খরচ তার পরিবারের পক্ষে বহন করা অসম্ভব।এমতাবস্থায়, আমরা জনার্দন বিশ্বাসের চিকিৎসার জন্য গণিত বিভাগের প্রাক্তন ও বর্তমান সকল শিক্ষার্থীর থেকে আর্থিক সাহায্য সহযোগিতা কামনা করছি।আমরা সকলেই কমবেশি আর্থিক সাহায্য-সহযোগিতা করে থাকি, জনার্দন বিশ্বাস আমাদের-ই ভাই। নিজের ভাইকে বাঁচাতে আপনাদের সর্বোচ্চ সহযোগিতা খুবই প্রয়োজন।

জনার্দন যেনো দ্রুত সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে এই কামনা করি।এছাড়াও আমরা সমাজের সকল হৃদয়বান ও বিত্তবান ব্যক্তির আন্তরিক সহযোগীতা কামনা করছি।রোগীর সাথে যোগাযোগ এর জন্যে:
মিল্টন ভাইঃ ০১৭২৩-৩৩০৩৭৮
জনার্দ্দন বিশ্বাস এর ভাই
(রোগী নিজ): ০১৭৫৪-৮৩৮৩৮০
Sonali Bank, Sylhet Cantonment Branch: Account number: 5628301004656 (Janardhan Biswas)
Dutch Bangla Bank, Account Number: 121-157-5383 (Janardhan Biswas)

Sharing is caring!

 

 

shares