Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কোম্পানীগঞ্জ ছাত্র কণ্ঠ (কোছাক) ২০২১-২২ইং মেয়াদের কমিটির অনুমোদন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কোম্পানীগঞ্জ ছাত্র কণ্ঠ (কোছাক) ২০২১-২২ইং মেয়াদের কমিটির অনুমোদন

স্টাফ রিপোর্টার:-সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার সর্ববৃহৎ অরাজনৈতিক ছাত্র সংগঠন কোম্পানীগঞ্জ ছাত্র কণ্ঠ (কোছাক) ২০২১-২২ইং মেয়াদের কমিটির অনুমোদন পায় সংগঠনটি। গত ২৪ মে সোমবার কোছাক নির্বাচক বোর্ডের জরুরি সভায় ২০২১- ২২ শেষনের কমিটির অনুমোদন দেয়। কোছাক বোর্ডের চেয়ারম্যান এড. মাহফুজুর রহমান এবং কোছাক নির্বাচক বোর্ডের সদস্য ফয়সাল মাহমুদ চৌধুরী, মীর আল মমিন ও সিরাজুল হক এর সাক্ষরিত কমিটির অনুমোদন হয়। কোছাক এর ৬ষ্ঠ তম সভাপতি ফখরুল ইসলাম নোমান ও সাধারণ সম্পাদক এহসানুল মাহবুব কে নির্বাচিত করে ১বছর মেয়াদের ২৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যানরা হলেন– সহ সভাপতি- দেলোয়ার হোসেন, ইমরান আহমদ, রুজ্জাতুল ইসলাম, পঙ্কজ কান্তি দাস, জুয়েল আহমদ, হাফেজ নুরুল হক ও অংকুর সরকার মাধব।যুগ্ম সাধারণ সম্পাদকঃ- এম এ হান্নান, আব্দুল হাকিম ও ছাদিকুল আমিন শিপু।

সাংগঠনিক সম্পাদকঃ- ফাহিম আহমদ, মিশু দাস ও পুলক মন্ডল।প্রচার ও প্রকাশনা সম্পাদক- আহসান হাবিব পলাশ, দপ্তর সম্পাদক- লিটন মিয়া,শিক্ষা বিষয়ক সম্পাদক- রাসেল আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- নুর উদ্দিন, যুব ও ক্রিয়া সম্পাদক- আবু হামজা, ধর্ম বিষয়ক সম্পাদক- রমজান আলী, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক- জয়নাল আবদিন, ও সমাজ কল্যাণ সম্পাদক- সোহাগ মিয়া।

Sharing is caring!

 

 

shares