Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
রেলওয়ে শ্রমিক লীগ সিলেট শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

রেলওয়ে শ্রমিক লীগ সিলেট শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন

মীর মোঃ আমান মিয়া লুমান, ছাতক(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ সিলেট শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার নবগঠিত ৬১ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।

দু’বছর মেয়াদী এ কমিটি গঠনের লক্ষ্যে গত ২ এপ্রিল ৬ সদস্য বিশিষ্ট এক আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটিতে ছিলেন আব্দুল নূর, আমিনুল হক, শাহজাহান উদ্দিন মানিক, মতিন মিয়া, ফয়েজ আহমদ ও লায়েক মিয়া। রবিবার মাসুক মিয়াকে সভাপতি ও ইমাম উদ্দিন টিপুকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ সিলেট শাখার নতুন কার্যকরী কমিটি গঠন ও অনুমোদন দেয়া হয়।

কমিটিতে কার্যকরী সহ-সভাপতি মিজানুর রহমান, লায়েক মিয়া, সহ-সভাপতি সেলিম আহমদ, আব্দুর রব, এইচএম ওমর জিয়া, সাইদুল আলম, ফয়েজ আহমদ, অতিরিক্ত সম্পাদক মনির হোসেন, জিকির ইসলাম, যুগ্ম সম্পাদক এনামুল হক সুহেল, সুয়েজ মিয়া, হাবিবুর রহমান, মোঃ মাসুম, সাংগঠনিক সম্পাদক শাহজাহান উদ্দিন মানিক, আমিনুল হক, আলমগীর হোসেন, এমরান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, উত্তম চন্দ্র দাস, কোষাধ্যক্ষ সাইফুল আলম, দপ্তর সম্পাদক উসমান গণি রাজু, সহ-দপ্তর সম্পাদক মঈন উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কাইয়ূম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু জাফর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বাহার মিয়া, শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক মঈনুল ইসলাম, সহ-শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক অভিনাশ দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আশরাফ, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুবেল আহমদ, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নিংপ্রু মারমা, মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ মেঘনা রয়েছেন। কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন আব্দুল কাদির, মামুন মিয়া, আরিফ আহমদ, রাকিব আহমদ, রবিউল ইসলাম, লিপু সিংহ, রুবেল মিয়া, আব্দুল কাইয়ূম, বিপুল কুমার সিংহ, রেজান আলী, আশেক বাসকর, আবু বক্কর, মনা মিয়া, মোঃ সুমন, চৌধুরী মোস্তাকিম কোরাশি, সাচ্চু মিয়া, বকুল মিয়া, সাব্বির আহমদ, নিধুরঞ্জন দাস, মোঃ আলমগীর, হাশেম মিয়া, আহসান হাবীব, স্বপন গাজী, আব্দুস সহিদ ও মোঃ মিঠুন।

বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ সিলেট শাখার ৬ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটিরও অনুমোদন দেয়া হয়েছে। আব্দুল নূরকে প্রধান উপদেষ্টা করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য উপদেষ্টা রয়েছেন ফারুক আহমদ, বাবুল মিয়া, মোঃ ফয়েজ, সাত্তার মিয়া ও মতিন মিয়া।

 

Sharing is caring!

 

 

shares