Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
নির্বাচনের দিন করোনায় মারা গেলেন প্রেসিডেন্ট প্রার্থী পারফাইট কোলেলাস – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

নির্বাচনের দিন করোনায় মারা গেলেন প্রেসিডেন্ট প্রার্থী পারফাইট কোলেলাস

সিএনবাংলা ডেস্ক :: দেশে পরিবর্তনের ডাক দিয়েছিলেন গাই ব্রাইস পারফাইট কোলেলাস। মৃত্যুশয্যায়ও মনোবল হারাননি। কিন্তু মহামারী করোনাভাইরাসের কাছে হেরে গেলেন তিনি। কঙ্গো-ব্রাজাভিলের অন্যতম প্রেসিডেন্ট পদপ্রার্থী ছিলেন তিনি। চিকিৎসার জন্য তাকে ফ্রান্সে নিয়ে যাওয়ার জন্য বিমানে তোলা হয়। রবিবার বিমানের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৬০ বছর বয়সী কোলেলাস। সেসময় দেশটির নির্বাচনে ভোটগ্রহণ চলছিল।

এর আগের দিন, শনিবার একটি ভিডিওবার্তা প্রকাশ করেছিলেন গাই ব্রাইস পারফাইট কোলেলাস। সেখানে তিনি পরিবর্তনের ডাক দেন। তিনি বলেন, আমি মৃত্যুশয্যা থেকেও লড়ছি। আপনারাও এ পরিবর্তনের লড়াইয়ে সামিল হোন। এই নির্বাচন আপানাদের সন্তানের ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ।

কোলেলাস কঙ্গো-ব্রাজাভিলের প্রেসিডেন্ট সাসৌ এনগুয়েসোর বিরুদ্ধে দাঁড়ানো ছয় প্রার্থীর মধ্যে অন্যতম ও প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন।
গাই ব্রাইস পারফাইট কোলেলাসের নির্বাচনী প্রচার শিবিরের পরিচালক সোমবার জানান, ব্রাজাভিল থেকে নিয়ে যাওয়ার জন্য আসা মেডিক্যাল বিমানের ভেতরেই তার মৃত্যু হয়। নির্বাচনী প্রচারের শেষ দিন শুক্রবার পরীক্ষায় তার করোনাভাইরাস ধরা পড়েছিল এবং আগে থেকেই ডায়াবেটিকেও আক্রান্ত ছিলেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares