Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জৈন্তাপুরে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাংবাদিক গোলজার আহমদ হেলাল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জৈন্তাপুরে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাংবাদিক গোলজার আহমদ হেলাল

নিজস্ব প্রতিবেদক :: জৈন্তাপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের অসহায় সমস্যাগ্রস্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ (৩০এপ্রিল) শুক্রবার বিকেলে ও সন্ধারাতে গ্রামীণ জনপদের খেঁটে খাওয়া মানুষের মাঝে প্রবাসী ভাইদের সহযোগীতায় নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক আলোকিত সিলেটের নির্বাহী সম্পাদক সাংবাদিক গোলজার আহমদ হেলাল।

তিনি খাদ্যসামগ্রী বিতরণকালে সাধারণ মানুষের খোঁজ খবর নেন। এসময় তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনা, জনস্বাস্থ্য টিকিয়ে রাখতে মানুষের চলাচলে বিধি নিষেধ আরোপ ও নিষেধাজ্ঞা এবং অব্যাহত ভাবে কোভিড সংক্রমণের দরুণ মানুষের স্বাভাবিক জীবন যাত্রায় ব্যাঘাত ঘটছে। কর্মহীন ও বেকার হয়ে পড়েছেন অনেক মানুষ।তৃণমূলের প্রান্তিক জনগোষ্ঠী, নিম্ন আয়ের মানুষ ও মধ্যবিত্ত সমাজের লোকজন প্রচন্ড অভাব ও আর্থিক সংকটের মধ্যে রয়েছে।

তাই এমুহুর্তে সংকটাপন্ন জনগণের পাশে দাঁড়াতে তিনি বিত্তবান জনগণসহ সকলের প্রতি আহ্বান জানান। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সমাজসেবক তাজুল হাসান, মো: ইমরান আহমদ, আল আমিন হোসাইন প্রমুখ।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares