সিগারেট কেনা নিয়ে দ্বন্দ্বে মাইকিং করে সংঘর্ষ, আহত ২৫

নিউজ ডেস্কঃ সিগারেট কেনা নিয়ে দ্বন্দ্বে দুদল গ্রামবাসীর সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন, ঘটনাটি ঘটেছে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়।আজ বুধবার (২৩ মার্চ) সকাল ৭টার দিকে ভাঙ্গা উপজেলার ঘারুয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া ও চৌকিঘাটা গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ হয়।

এলাকা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে ঘারুয়া গ্রামের চুন্নু মাতব্বরের ছেলে ইমন ও রমজান মাতব্বরের ছেলে সজীবের দোকান থেকে একটি সিগারেট কেনেন। এর পর ইমন দোকানদার সজীবের কাছে ম্যাচ চান। সজীব ম্যাচ দিতে না পারায় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এ সময় ইমনকে থাপ্পড় দেন তিনি।এর সূত্র ধরে বিকালে রমজান মাতব্বর ছাগল নিয়ে পার্শ্ববর্তী ডাঙ্গারপাড় যাওয়া পথে তাকে মারধর করে। রাতে গ্রামবাসী সালিশবৈঠকে ব্যর্থ হলে বুধবার সকালে মাইকিং করে সংঘর্ষের ডাক দেওয়া হয়। পরে সংঘর্ষটি বিভক্ত হয়ে ছড়িয়ে পড়ে।প্রায় ২ ঘণ্টাব্যাপী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ২৫ জনের মতো আহত হন। এ সময়ে বাজারের কিছু দোকানপাট ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ ব্যাপারে ঘারুয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আলকাচ ব্যাপারী জানান, সিগারেট কিনা নিয়ে দুটি ছেলের মধ্যে হাতাহাতি হয়। পরে বুধবার সকালে দুপক্ষের বিরোধ নিয়ে সালিশ হয়। পরে ওই সালিশ অমান্য করে কাওছার মুন্সী নির্দেশে মাইকিং করে সংঘর্ষের ডাক দেয়। পরে তারা বাজারের একটি দোকান ভাঙচুর ও লুঠপাট করে।এ বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের ওসি মো. সেলিম রেজা বলেন, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

Sharing is caring!

 

 

shares