Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
নবীগঞ্জে পিকআপ ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ১ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

নবীগঞ্জে পিকআপ ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ১

সিএনবাংলা ডেস্ক :: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ সড়কের লামলীপাড় নামক স্থানে পিকআপ (ভ্যান) ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে জামাল মিয়া (৩৮) নামে এক অটোরিক্সা চালক ঘটনা স্থলেই নিহত হয়। এ সময় আহত হয়েছেন অটোরিক্সার ১ যাত্রী। নিহত জামাল মিয়া নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের তপতীভাগ গ্রামের রছিম উদ্দিন রছু’র পুত্র। নিহত জামাল মিয়ার এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার সময় অটোরিক্সা চালক জামাল মিয়া কাজীর বাজার থেকে ইনাতগঞ্জ বাজারে উদেশ্যে রওনা হয়। এ সময় লামলীপাড় নামক স্থানে এসে পৌছা মাত্রই ইনাতগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কলা বোঝাই একটি দ্রুতগামী পিকআপ ভ্যান অটোরিক্সাটিকে চাপা দেয়। এ সময় জামাল মিয়া ছিটকে পড়ে পিকআপের নীচে পড়ে যায়। ফলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। অটোরিক্সা যাত্রী ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামের মিঠু দেব আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সামছুদ্দিন খাঁন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে পৌছে লাশের ছুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। ইনাতগঞ্জ ফাড়ির ইনচার্জ সামছুদ্দিন খাঁন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares