Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
এহসান রেজার যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

এহসান রেজার যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা

শাহরিয়ার রহমান :: অনলাইন গণমাধ্যম সিলেটের খবর২৪ ডটকম এর নির্বাহী সম্পাদক ইঞ্জিনিয়ার এহসানুল হক খান রেজা অতি সম্প্রতি যুক্তরাজ্যের একটি স্বনামধন্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর অধ্যয়নের জন্য স্কলারশিপ পেয়েছেন। শীঘ্রই তিনি যুক্তরাজ্যের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবেন।

এ উপলক্ষে বুধবার(৩রা ফেব্রুয়ারি) রাতে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে সিলেটের খবর২৪ ডটকম পরিবার। এতে উপস্থিত ছিলেন সিলেটের বিভিন্ন সংবাদমাধ্যম ও ফুটসাল ব্রাদার্সের সদস্য এবং এহসানুল হক খান রেজার শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

সিলেটের খবর২৪ ডটকম এর সহকারী সম্পাদক মাজহারুল ইসলাম সাদীর সঞ্চালনায় অনুষ্ঠানটিতে সভাপতির বক্তব্যে সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও নিউজ পোর্টাল সম্পাদক মোহাম্মদ গোলজার আহমদ বলেন, এহসানুল হক খান রেজার মতো দেশের তরুণ প্রজন্মের মেধাবীরা এভাবে বিদেশের মাটিতে নিজেদের যোগ্য প্রমাণ করে দেশের ভাবমূর্তিকে সমুন্নত ও সমুজ্জ্বল করবেন। তিনি বলেন,বিশ্ববিদ্যালয়ের আঙিনায় পা দেয়ার সাথে সাথে এহসান রেজা সাংবাদিকতায় প্রবেশ করেন।দেশে প্রকৌশল বিদ্যার সর্বোচ্চ ডিগ্রী অর্জন করে দেশের বাহিরে গিয়ে উচ্চতর ডিগ্রী নিবেন।এটা আনন্দের ও গৌরবের।আমরা সার্বিক সফলতা কামনা করি।উচ্চ শিক্ষা শেষে তাকে দেশে ফিরে দেশ ও জনগণের সেবা করার আহবান জানান তিনি ।

অনুষ্ঠানের সম্মানিত অতিথি দৈনিক শুভ প্রতিদিন এর স্টাফ রিপোর্টার ও সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু আশাবাদ ব্যক্ত করে বলেন, ধন ধান্যে পুষ্প ভরা এ মা ও মাটিকে হৃদয়ে ধারণ করে ভবিষ্যত সাফল্যের পথে এগিয়ে যাবেন তিনি।তিনি বলেন, বিদেশের মাটিতে গিয়েও নিজ কর্মস্থল ও মিডিয়া হাউসের প্রতি যেন ভালবাসা ও মমত্ববোধ অটুট থাকে।

সংবর্ধিত অতিথি এহসানুল হক খান রেজা আবেগাপ্লুত হয়ে স্মৃতি চারণ করেন। তিনি সকলকে ধন্যবাদ জানান। এবং সকলের কাছে দোয়া চান।

অনলাইন গণমাধ্যম সিলেটের খবর ২৪. কম’র নির্বাহী সম্পাদক ইঞ্জিনিয়ার এহসানুল হাসান খান (রেজা)’র উচ্চ শিক্ষার্থে যুক্তরাজ্য গমন উপলক্ষে আয়োজিত উক্ত অনাড়ম্বর সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্রের জেলা প্রতিনিধি ও সিলেটের খবরের ক্রাইম রিপোর্টার এম এ হান্নান চৌধুরী, সিলেট টাইম২৪ ডটকম এর সাহিত্য সম্পাদক মো. শাহরিয়ার রহমান, ডেইলী সি এন বাংলার স্টাফ রিপোর্টার ও দি আর্থ অফ অটোগ্রাফ সম্পাদক আব্দুল কাদির জীবন, প্রকৌশলী শামীম রশিদ, এডভোকেট দেলোয়ার হোসেন, ব্যবসায়ী আব্দুল ওয়াহিদ, বারাকা লার্নিং সেন্টারের ইন্সট্রাক্টর শাহ ইলিয়াস আহমদ সাঈদী, ফুটসাল ব্রাদার্স ফোরামের ফাউন্ডিং মেম্বার আশরাফ মির্জা, আব্দুল হালিম, হাফিজুর রহমান প্রমুখ।
সভায় বক্তারা এহসানুল হক খান রেজার সফলতা কামনা করে আশাবাদ ব্যক্ত করে বলেন, এহসান রেজা বিদেশ থেকে আধুনিক শিক্ষায় নিজেকে আরো যোগ্য হিসেবে গড়ে তোলে দেশের আগামী উন্নয়নে অবদান রাখবেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে সিলেটের খবরে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে এহসানুল হক খান রেজাকে বিদায়ী সংবর্ধনা স্মারক উপহার দেয়া হয়। একই সময় সিলেটের খবর২৪ ডটকম এর সদস্যদের পক্ষ থেকে মোহাম্মদ গোলজার আহমদ-কে সিলেট অনলাইন প্রেসক্লাবের টানা তৃতীয় বারের মতো সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচছা প্রদান করা হয়। অনুষ্ঠানের আরেক অতিথি সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী পরিষদের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মবরুর আহমদ সাজু কে ও ফুলেল শুভেচ্ছা জানায় সিলেটের খবর পরিবার।

অনুষ্ঠান পরবর্তী নৈশভোজে সহকর্মী সাংবাদিকবৃন্দ, এহসান রেজার বন্ধু ও শুভাকাঙ্ক্ষীগণ অংশ গ্রহণ করেন।

সিএনবাংলা/জীবন

Sharing is caring!

 

 

shares