Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না: মাহবুব তালুকদার – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না: মাহবুব তালুকদার

ডেস্ক নিউজঃ  এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। শনিবার (১৬ জানুয়ারি) নিজ কক্ষে লিখিত বক্তব্যে তিনি এ কথা জানান।

নির্বাচন কমিশনার বলেন, শনিবার আমি সাভার পৌরসভার তিনটি ভোটকেন্দ্রের ১৮টি বুথ পরিদর্শন করি। দুপুর ১টা পর্যন্ত ওইসব ভোটকেন্দ্রে সাত হাজার ৩১১ জন ভোটারের মধ্যে এক হাজার ২৩২ জন ভোট দিয়েছেন। তিনটি বুথে আমি তিনজন বিরোধীদলীয় প্রার্থীর পোলিং এজেন্ট দেখতে পাই। কিন্তু অন্য কোথাও এজেন্ট ছিলেন না। এছাড়া সাভার পৌর এলাকায় আমি বিরোধীদলীয় প্রার্থীর কোনো পোস্টার দেখতে পাইনি। এমতাবস্থায় এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না।

তিনি বলেন, পৌরসভার নির্বাচনে ক্রমাগত সহিংসতা বেড়ে চলেছে। সহিংসতা ও নির্বাচন একসঙ্গে চলতে পারে না। নির্বাচন প্রক্রিয়ার পরিবর্তন না হলে এ সহিংসতা বন্ধ করা সম্ভব নয়। এ বিষয়ে সবার ঐকমত্য আবশ্যক। যেকোনো নির্বাচনের চেয়ে মানুষের জীবন অনেক বেশি মূল্যবান।

সিএনবাংলা/ এম 

Sharing is caring!

 

 

shares